সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

করোনাভাইরাস:সিলেটের দুই বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

সিলেটপোস্ট ডেস্ক ::প্রাণঘাতি নভেল করোনাভাইরাসের কারণে সিলেটের দুটি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ সোমবার পৃথকভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই বন্ধের ঘোষণা দেয়।

এই বিশ্ববিদ্যালয় দুটি হলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)।

শাবির সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মিজানুর রহমান খান জানান, সোমবার বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভা হয়। এ সভায় আগামী ৩১ মার্চ পর্যন্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে। তবে অফিস ও বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে।

এদিকে, সিকৃবির রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব জানান, বিশ্বজুড়ে  নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সতর্কতা হিসেবে সরকার আগামী ১৮ মার্চ হতে ৩১ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্তের প্রেক্ষিতে ঘোষিত সময়কালে সিকৃবির সকল ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

তিনি জানান, ছুটিকালীন চূড়ান্ত পরীক্ষাসহ সকল ধরনের পরীক্ষা স্থগিত থাকবে। আগামীকাল মঙ্গলবার (১৭ মার্চ) বিকাল ৫টার মধ্যে বাংলাদেশী শিক্ষার্থীদের হলত্যাগের নির্দেশ প্রদান করা হয়েছে। বিদেশি ছাত্রীরা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এবং বিদেশি ছাত্ররা হযরত শাহ পরান (র.) হলের একটি ব্লকে হল প্রভোস্টের অনুমতিসাপেক্ষে অবস্থান করতে পারবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.