সংবাদ শিরোনাম
পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «   নগরীর বিভিন্ন স্থানে টহল সেনাবাহিনীর:সিলেটে হোম কোয়ারেন্টাইনে কেউ নেই  » «   পবিত্র শবে বরাতে নিজ বাড়িতে নামাজ দোয়া ও ইবাদত করার অনুরোধ  » «   জগন্নাথপুরে সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ত্রান বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারী চাল বিক্রির অভিযোগে এক ডিলার গ্রেফতার  » «   ওসমানীনগরে হিন্দুদের ত্রাণ দিতে বিএনপি নেতার বাধা! ভিডিও ভাইরাল  » «   করোনা:সিলেটে নতুন কেউ হোম কোয়ারেন্টাইনে নেই! পিসিআর চালু সোমবার  » «   করোনা মোকাবিলায় ১৬০ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক  » «   যুক্তরাষ্ট্রে করোনার ভয়াল থাবা, একদিনে ১৪৮০ জনের মৃত্যু  » «   করোনা: বড়লেখায় অকারণে বের হওয়ায় ৫ জনকে জরিমানা  » «  

করোনাভাইরাস:সিলেটের দুই বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

সিলেটপোস্ট ডেস্ক ::প্রাণঘাতি নভেল করোনাভাইরাসের কারণে সিলেটের দুটি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ সোমবার পৃথকভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই বন্ধের ঘোষণা দেয়।

এই বিশ্ববিদ্যালয় দুটি হলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)।

শাবির সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মিজানুর রহমান খান জানান, সোমবার বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভা হয়। এ সভায় আগামী ৩১ মার্চ পর্যন্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে। তবে অফিস ও বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে।

এদিকে, সিকৃবির রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব জানান, বিশ্বজুড়ে  নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সতর্কতা হিসেবে সরকার আগামী ১৮ মার্চ হতে ৩১ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্তের প্রেক্ষিতে ঘোষিত সময়কালে সিকৃবির সকল ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

তিনি জানান, ছুটিকালীন চূড়ান্ত পরীক্ষাসহ সকল ধরনের পরীক্ষা স্থগিত থাকবে। আগামীকাল মঙ্গলবার (১৭ মার্চ) বিকাল ৫টার মধ্যে বাংলাদেশী শিক্ষার্থীদের হলত্যাগের নির্দেশ প্রদান করা হয়েছে। বিদেশি ছাত্রীরা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এবং বিদেশি ছাত্ররা হযরত শাহ পরান (র.) হলের একটি ব্লকে হল প্রভোস্টের অনুমতিসাপেক্ষে অবস্থান করতে পারবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.