সংবাদ শিরোনাম
কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «   নগরীর বিভিন্ন স্থানে টহল সেনাবাহিনীর:সিলেটে হোম কোয়ারেন্টাইনে কেউ নেই  » «   পবিত্র শবে বরাতে নিজ বাড়িতে নামাজ দোয়া ও ইবাদত করার অনুরোধ  » «   জগন্নাথপুরে সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ত্রান বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারী চাল বিক্রির অভিযোগে এক ডিলার গ্রেফতার  » «   ওসমানীনগরে হিন্দুদের ত্রাণ দিতে বিএনপি নেতার বাধা! ভিডিও ভাইরাল  » «   করোনা:সিলেটে নতুন কেউ হোম কোয়ারেন্টাইনে নেই! পিসিআর চালু সোমবার  » «   করোনা মোকাবিলায় ১৬০ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক  » «  

শ্রীদেবী নন, শ্রীদেবী–কন্যা

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গে নানা ‘অবান্তর’ প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে জাহ্নবী কাপুরকে। কখনো ‘নেপোটিজম’ ইস্যুতে তিনি সমালোচিত হন। আবার কখনোবা খেসারত দিতে হচ্ছে শ্রীদেবী–কন্যা হওয়ায়। প্রায়ই জাহ্নবীর তুলনা টানা হয় মা শ্রীদেবীর সঙ্গে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে জাহ্নবী কোনো ছবি পোস্ট করলে অনেকে তাঁর মধ্যে শ্রীদেবীর ছায়া খুঁজতে শুরু করেন।

অভিষেক ছবি ‘ধড়ক’ মুক্তির পর থেকেই অনেকে তাঁর অভিনয়ের মধ্যে শ্রীদেবীর ঝলক খুঁজে বের করতে চান। শুধু তাই নয়, বলিউডের দুই নবাগত নায়িকা সারা আলী খান এবং অনন্যা পান্ডের সঙ্গে তুলনা টেনে প্রতিনিয়ত চলে চুলচেরা বিশ্লেষণ। এ সব নিয়ে বিরক্ত জাহ্নবী। এবার এসব নিয়ে মুখ খুললেন ২৩ বছর বয়সী এই উঠতি বলিউড তারকা।

কখনোই শ্রীদেবী হতে না চাওয়া জাহ্নবী মনে করেন, মায়ের সঙ্গে তাঁর তুলনা টানা অর্থহীন। অভিনয়ের ক্ষেত্রে সুস্থ প্রতিযোগিতা থাকা স্বাভাবিক। কিন্তু কিংবদন্তিতুল্য মায়ের সঙ্গে তাঁর তুলনা টানা অনুচিত ও অসুস্থ ভাবনা। এ প্রসঙ্গে ‘ঘোস্ট স্টোরিজ’খ্যাত জাহ্নবী বলেন, ‘আমার মনে হয় সবার এটা বোঝা উচিত যে আমি শ্রীদেবী নই, আমি জাহ্নবী, একটা অন্য মানুষ। “ধড়ক” মুক্তির পর অনেকে আমার মধ্যে শ্রীদেবীর ছায়া খুঁজে ব্যর্থ হয়েছেন। আমার আগামী কাজ দেখে হয়তো সবাই বুঝবেন, আমি এক স্বতন্ত্র অভিনেত্রী। আমার অভিনয় আর পছন্দও আলাদা।’

অন্য সব তারকার সন্তান ও আত্মীয়দের মতো ‘নেপোটিজম’-এর কবলে পড়তে হয় জাহ্নবীকেও। অনেকেরই ধারণা, নিজের যোগ্যতা থাকুক বা না থাকুক, তারকার সন্তান হিসেবেই বলিউডে জায়গা পেয়েছেন এই তরুণী; যদিও এসব ধারণাকে পাত্তা দেন না তিনি।
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে জাহ্নবী একটি ভিডিও দেখা গেছে। সেখানে দেখা যাচ্ছে, বিমানবন্দরে যেতে যেতে তিনি গাইছেন একটি গান। শাহরুখ খান, মাধুরী ও কারিশমা কাপুর অভিনীত ছবি ‘দিল তো পাগল হ্যায়’-এর গান ‘ভোলি সি সুরথ’ গাইছিলেন তিনি। তাঁর গাওয়া সেই গানের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। উঠতি এই বলিউড তারকাকে এবার দেখা যাবে ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘তখত’, ‘রুহ আফজা’ এবং ‘দস্তানা টু’ ছবিতে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.