সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

ওসমানীনগর-বালাগঞ্জে দশ ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা

শিপন আহমদ,ওসমানীনগর::সিলেটর ওসমানীনগরের গোয়ালাবাজার ও তাজপুর বাজার ও ভ্রাম্মমান আদালত পরিচালনা করে ৮ প্রতিষ্টানকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে বালাগঞ্জ সদর বাজারে দুই প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।আজ বৃহস্পতিবার দুপুরে গোয়ালাবাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: তাহমিনা আক্তার। এসময় দ্রব্যমূল্যের তালিকা না থাকায় এবং বেশি দামে পূন্য বিক্রি করায় রায় টের্ডাসকে ৫ হাজার টাকা, লিটন টের্ডাস কে ২ হাজার টাকা, লক্ষি নারায়ণ ভেরাইটিজ স্টোর কে ২ হাজার টাকা, রাসেল টের্ডাস কে ২ হাজার টাকা, জয়গুরু খাদ্য ভান্ডার ২ হাজার টাকা, ও আল ইকওয়ান ট্রেডার্স ২ হাজার জরিমানা আদায় কারা হয়। এদিকে, বৃহস্পতিবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফছানা তাছলিম এর নেতৃত্বে উপজেলার তাজপুর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মূল্য তালিকা না থাকায় আরো দুই ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। দোকানগুলো হচ্ছে বিছমিল্লা ষ্টোর কে ৩ হাজার টাকা, নিশান ষ্টোরকে ৩ হাজার টাকা। তবে অভিযান শেষেই গোয়ালাবাজার ও তাজপুর বাজারে আবারো অধিক দামে পূন্য বিক্রি করছেন বলে অভিযোগ করছেন বাজারে আসা একাধিক ক্রেতারা।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রাট মোছা: তাহমিনা আক্তার ভ্রাম্মমান আদালত পরিচালনা করার বিষয়টি নিশ্চিত করে বলেন, কোনো অবস্থায়ই অধিক দামে পূন্য বিক্রি করা যাবে না। উপজেলার প্রতি বাজারে অভিযান অব্যাহত থাকবে।এ দিকে বালাগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা দেবাংশু কুমার সিংহের নেতৃত্বে বালাগঞ্জের পশ্চিম বাজারে ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে অভিযান চালিয়ে অতিরিক্ত দামে পেয়াস বিক্রির অপরাধে ভ্রাম্মমান আদালত পরিচালনা করে দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের কাছ থেকে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম,বালাগঞ্জ থানার এসআই অপু দাশ গুপ্ত।

পোস্ট/এস এ

সর্বশেষ সংবাদ

Developed by:

.