সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

বালাগঞ্জে এ্যালিবেন্ড কোচিং সেন্টারে জরিমানা

ওসমানীনগর প্রতিনিধি ::করোনা ভাইরাসের কারণে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও সিলেটের বালাগঞ্জে একটি কোচিং সেন্টার কোচিং করানোর অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার বিকালেএ অভিযান পরিচালনা করে এ্যালিবেন্ড নামের এক কোচিং সেন্টারকে ভ্রাম্মমান আদালতের মাধ্যামে জরিমানা করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ।
জানা যায়,করোনা ভাইরাস প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানসহ কোচিং সেন্টার বন্ধসহ সবধরনের জনসমাগম বন্ধের নির্দেশনা থাকলেও বালাগঞ্জ উপজেলায় তা মানা হচ্ছে না। সচেতন মহলের এমন অভিযোগের ভিত্তিত্বে বালাগঞ্জ বাজারের পুরাতন থানারোডে অবস্থিত এ্যালিবেন্ড কোচিং সেন্টার অভিযান পরিচালনা করে সত্যতা পাওয়ায় ভ্রাম্মমান আদালত পরিচালনা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন,এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পোস্ট/এস এ/বি

সর্বশেষ সংবাদ

Developed by:

.