সংবাদ শিরোনাম
করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «  

সিলেটসহ বাংলাদেশের সব বিমানবন্দর থেকে আন্তর্জাতিক সব রুটে ফ্লাইট চলাচল বন্ধ

সিলেটপোস্ট ডেস্ক ::প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিশ্বের চার দেশ ছাড়া সিলেটসহ বাংলাদেশের সব বিমানবন্দর থেকে আন্তর্জাতিক সব রুটে ফ্লাইট চলাচল বন্ধ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আজ শনিবার (২১ মার্চ) মধ্যরাত থেকে ৩১ মার্চ পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে।

তবে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কেবল যুক্তরাজ্য থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট অবতরণ করবে। এছাড়া ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চীন, থাইল্যান্ড ও হংকংয়ের (ক্যাথে প্যাসিফিক) ফ্লাইট আসবে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি সূত্র জানায়, চায়না সাউদার্ন, ক্যাথে প্যাসেফিক, থাই এয়ারওয়েজ ও চায়না ইস্টার্ন ছাড়া সব আন্তর্জাতিক রুটে শনিবার দিবাগত রাত ১২টা থেকে বিমান চলাচল বন্ধ থাকবে। ৩১ মার্চ সন্ধ্যা ছয়টা পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে।

অপরদিকে, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আন্তর্জাতিক ফ্লাইটের কার্যক্রম পুরোপুরি বন্ধ থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.