সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

সিলেটে করোনায় আক্রান্ত সন্দেহভাজন এই প্রথম এক নারীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে সন্দেহভাজন এক নারীর মৃত্যু হয়েছে। গত রাত সাড়ে তিনটার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এটা সিলেটে করোনায় আক্রান্ত হিসেবে সন্দেহভাজন প্রথম কোনো মৃত্যুর ঘটনা।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি জানান- গত শুক্রবার ও নারী শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার বয়স পঞ্চাশের উপরে। গত কয়েকদিন আগে তিনি যুক্তরাজ্য থেকে দেশে এসেছিলেন।

প্রবাসী মহিলার(৬১) গ্রামের বাড়ি জগন্নাথ পুরের পাটলীতে।

সিলেটে করোনাভাইরাস সন্দেহভাজন নারীর মৃত্যুর পর এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো তিন জনে। এছাড়া শনিবার নতুন করে আরও চারজনের শরীরে করোনা পাওয়া গেছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪ জনে।

এদিকে সিলেটে গত শুক্রবার রাত ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ৬২ জনকে হোম কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। এ নিয়ে সর্বমোট জেলায় ৭৩১ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। এছাড়া হাসপাতালে শুক্রবার (২০ মার্চ) রাতে আরও দুইজনকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে শহীদ সামছুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। সবমিলিয়ে হাসপাতালের কোয়ারেন্টাইনে আছেন ৪ জন।

শনিবার (২১ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল। তবে রোববারের সর্বশেষ তথ্য এ প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.