সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ  » «   করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «  

সিলেটে আসলো বড় এক সু-খবর:করোনা সন্দেহে মৃত নারীর রিপোর্ট নেগেটিভ

সিলেটপোস্ট ডেস্ক ::করোনাভাইরাসে যখন মানুষ আতংকিত ঠিক সেই মুহূর্তে সিলেটে আসলো বড় এক সু-খবর। সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন যুক্তরাজ্য ফেরত মহিলার রিপোর্ট এসেছে নেগেটিভ। অর্থাৎ এই মহিলার শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি।

রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

গত সপ্তাহে যুক্তরাজ্য ফেরত এই মহিলা জ্বর, সর্দিসহ বিভিন্ন উপসর্গ নিয়ে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালে ভর্তি হন। মহিলার রক্ত ঢাকায় পাঠানো হয়েছিল তিনি করোনাভাইরাসে আক্রান্ত কি-না। আজ রবিবার তার রিপোর্ট ই-মেইলে এসেছে। এতে ফলাফল নেগেটিভ এসেছে। সুতরাং এই মহিলার শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি।
উল্লেখ্য, রবিবার সিলেটে করোনা সন্দেহে চিকিৎসাধীন আরেক যুক্তরাজ্য প্রবাসী নারী মারা গেছেন। তাকে দুপুরে নগরীর মানিক পীর গোরস্থানে দাফন করা হয়েছে। মারা যাওয়ার পর এই নারী করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কি না সেটি পরীক্ষার জন্য তার রক্তের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে, ৪৮ ঘন্টার রিপোর্ট পাওয়া যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.