সংবাদ শিরোনাম
নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «  

করোনা আতঙ্কে সিলেট নগরীর রাস্তাঘাট ফাঁকা: ২৪ ঘন্টায় ৬২ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে দ্বিতীয় দিনের মতো নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ও ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ রয়েছে। করোনা আতঙ্কে সিলেট নগরীর রাস্তাঘাট একদম ফাঁকা হয়ে পড়েছে। গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে ৬২ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। গত ১০ মার্চ থেকে আজ মঙ্গলবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৮৬২ জন। এছাড়া হাসপাতালে কোয়ারেন্টাইনে বর্তমানে ২ জন রয়েছেন।

সিলেটের ব্যবসায়ীরা গতকাল সোমবার থেকে আগামী ৩১ মার্চ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার কর্মসূচি নেন। এর অংশ হিসেবে সোমবার সকাল থেকে নগরীর অধিকাংশ দোকানপাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা। দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সকাল থেকে সিলেট নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টাসহ সকল মার্কেট, বিপনীবিতান, শপিংমলের প্রধান ফটকে তালা ঝুলছিল।

এদিকে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনা সন্দেহে মারা যাওয়া যুক্তরাজ্য ফেরত মহিলার রিপোর্ট মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত সিলেট পৌছেনি বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল। তিনি বলেন, নতুন ৬২ জনসহ গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত সিলেটে ৮৬২ জন হোম কোয়ারান্টাইন রয়েছেন। হাসপাতালের কোয়ারান্টাইন রয়েছেন ২ জন। গত রোববার যুক্তরাজ্য ফেরত এক মহিলা করোনা সন্দেহভাজন হিসেবে মারা যান। আইইসিডিআর তার নমুনা সংগ্রহ করে। এখনো রিপোর্ট আসেনি।

করোনা ভাইরাস আতঙ্কে সিলেট নগরী ছিলো অনেকটা ফাঁকা। জনসাধারণ বাসা থেকে বের না হওয়ায় রাস্তায় গাড়ি ও রিকশার সংখ্যা কম। রাস্তার মোড়ে অনেক মৌসুমী ব্যবসায়ীকে মাস্ক বিক্রি করতে দেখা যায়।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.