সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

করোনা আতঙ্কে সিলেট নগরীর রাস্তাঘাট ফাঁকা: ২৪ ঘন্টায় ৬২ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে দ্বিতীয় দিনের মতো নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ও ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ রয়েছে। করোনা আতঙ্কে সিলেট নগরীর রাস্তাঘাট একদম ফাঁকা হয়ে পড়েছে। গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে ৬২ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। গত ১০ মার্চ থেকে আজ মঙ্গলবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৮৬২ জন। এছাড়া হাসপাতালে কোয়ারেন্টাইনে বর্তমানে ২ জন রয়েছেন।

সিলেটের ব্যবসায়ীরা গতকাল সোমবার থেকে আগামী ৩১ মার্চ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার কর্মসূচি নেন। এর অংশ হিসেবে সোমবার সকাল থেকে নগরীর অধিকাংশ দোকানপাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা। দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সকাল থেকে সিলেট নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টাসহ সকল মার্কেট, বিপনীবিতান, শপিংমলের প্রধান ফটকে তালা ঝুলছিল।

এদিকে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনা সন্দেহে মারা যাওয়া যুক্তরাজ্য ফেরত মহিলার রিপোর্ট মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত সিলেট পৌছেনি বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল। তিনি বলেন, নতুন ৬২ জনসহ গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত সিলেটে ৮৬২ জন হোম কোয়ারান্টাইন রয়েছেন। হাসপাতালের কোয়ারান্টাইন রয়েছেন ২ জন। গত রোববার যুক্তরাজ্য ফেরত এক মহিলা করোনা সন্দেহভাজন হিসেবে মারা যান। আইইসিডিআর তার নমুনা সংগ্রহ করে। এখনো রিপোর্ট আসেনি।

করোনা ভাইরাস আতঙ্কে সিলেট নগরী ছিলো অনেকটা ফাঁকা। জনসাধারণ বাসা থেকে বের না হওয়ায় রাস্তায় গাড়ি ও রিকশার সংখ্যা কম। রাস্তার মোড়ে অনেক মৌসুমী ব্যবসায়ীকে মাস্ক বিক্রি করতে দেখা যায়।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.