সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

সিলেটে বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে সব ধরনের গণপরিবহন

সিলেটপোস্ট ডেস্ক ::করোনাভাইরাস প্রতিরোধে সিলেটে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে বন্ধ হচ্ছে সব ধরনের গণপরিবহন। ২৬ মার্চ ভোর ৫টা থেকে ৪ এপ্রিল পর্যন্ত দেশের সব রুটে বাস চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক ও সাধারণ সাধারণ সম্পাদক সজিব আলী।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৬টায় বীরমুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক ও সজিব আলী প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস প্রতিরোধে দেশের স্বার্থে কেন্দ্রীয় সিদ্ধান্ত মতে সিলেট বিভাগে আগামিকাল বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে ৪ এপ্রিল পর্যন্ত গণপরিবহন বন্ধ রাখা হবে। তারা দেশের এ ক্রান্তিলগ্নে পরিবহন শ্রমিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাপ্রকাশ করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সবাই সচেতনতা সৃষ্টি করার পাশাপাশি সরকারের পরবর্তী নির্দেশনার আগে ঘরে থাকতে হবে। নিজে বাঁচতে হবে, পরিবারকে বাঁচাতে হবে এবং দেশকে বাঁচাতে হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.