সংবাদ শিরোনাম
সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «  

কুলাউড়ায় ক‌রোনাভাইরাস প্রতি‌রোধে ৬০ সদ‌স্যের পি‌পিই টিম গঠন

কুলাউড়া প্রতিনিধি::কুলাউড়ায় ক‌বোনাভাইরাস প্র‌তি‌রো‌ধে চি‌কিৎসক, সেক‌মো, নার্স, ওয়ার্ডবয়, ক্লিনার‌দের সমন্ম‌য়ে ৬০ সদ‌স্যের এক‌টি পিপিই টিম গঠন করা হ‌য়ে‌ছে।

(২৫ মার্চ) বুধবার সকা‌লে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হকের নেতৃত্বে পি‌পিই (পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট) এই টিম গঠন করা হয়। উপজেলা পরিষদের সহযোগীতায় এই পি‌পিই টিম প্রস্তুত করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হক জানান, উপজেলা পরিষদ থেকে বরাদ্দ পেয়ে পি‌পিই (পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট) প্রস্তুত করা হ‌য়ে‌ছে। ডাক্তার, সাকমো, নার্স, ওয়ার্ডবয় এবং ক্লিনারসহ মোট ৬০ জনকে নিয়ে এ টিম গঠন করা হয়েছে। প্রতি ১০ জনের একটি টিম ৭দিন করে দায়িত্ব পালন করবেন। এরপর ওই টিম ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন এবং নতুন ১০ জনের আরেকটি টিম দায়িত্ব পালন শুরু করবেন।

পোস্ট/এন অই/কে ইউ

সর্বশেষ সংবাদ

Developed by:

.