সংবাদ শিরোনাম
সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «   ওসমানীনগরের ঐতিহ্যবাহী গলমুকাপন মাদ্রাসা ধংসের পায়তারা  » «   দিরাইয়ে সাংসদ জয়া সেনগুপ্ত’র ত্রাণ বিতরণ  » «   “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «  

জগন্নাথপুরে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে গণমানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার অনলাইন নিউজ পোর্টাল আজকের স্বদেশ ও ইউটিউব চ্যানেল আজকের স্বদেশ বাংলার পক্ষ থেকে বাজারের বিভিন্ন দোকানে ও বাজারে কাষ্টমারের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। এ সময় আজকের স্বদেশ ডটকমের সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী এখলাছুর রহমান আখলই, আজকের স্বদেশ এর নিজস্ব প্রতিবেদক সুজাত আলী, দুলন মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এ সময় আজকের স্বদেশ সম্পাদক বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় ঘোষিত নিষেধাজ্ঞার কারণে মানুষের সাময়িক কষ্ট হবে। এই জায়গা থেকে উত্তরণের জন্য আর কোনো উপায় নেই। আসুন সবাই সরকারী আইন মেনে চলি।

পোস্ট/এস এ/জি পি

সর্বশেষ সংবাদ

Developed by:

.