সংবাদ শিরোনাম
৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «   সিলেটে নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ও ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ:রাস্তা ফাঁকা  » «  

জগন্নাথপুরে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে গণমানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার অনলাইন নিউজ পোর্টাল আজকের স্বদেশ ও ইউটিউব চ্যানেল আজকের স্বদেশ বাংলার পক্ষ থেকে বাজারের বিভিন্ন দোকানে ও বাজারে কাষ্টমারের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। এ সময় আজকের স্বদেশ ডটকমের সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী এখলাছুর রহমান আখলই, আজকের স্বদেশ এর নিজস্ব প্রতিবেদক সুজাত আলী, দুলন মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এ সময় আজকের স্বদেশ সম্পাদক বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় ঘোষিত নিষেধাজ্ঞার কারণে মানুষের সাময়িক কষ্ট হবে। এই জায়গা থেকে উত্তরণের জন্য আর কোনো উপায় নেই। আসুন সবাই সরকারী আইন মেনে চলি।

পোস্ট/এস এ/জি পি

সর্বশেষ সংবাদ

Developed by:

.