সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

জগন্নাথপুরে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে গণমানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার অনলাইন নিউজ পোর্টাল আজকের স্বদেশ ও ইউটিউব চ্যানেল আজকের স্বদেশ বাংলার পক্ষ থেকে বাজারের বিভিন্ন দোকানে ও বাজারে কাষ্টমারের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। এ সময় আজকের স্বদেশ ডটকমের সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী এখলাছুর রহমান আখলই, আজকের স্বদেশ এর নিজস্ব প্রতিবেদক সুজাত আলী, দুলন মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এ সময় আজকের স্বদেশ সম্পাদক বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় ঘোষিত নিষেধাজ্ঞার কারণে মানুষের সাময়িক কষ্ট হবে। এই জায়গা থেকে উত্তরণের জন্য আর কোনো উপায় নেই। আসুন সবাই সরকারী আইন মেনে চলি।

পোস্ট/এস এ/জি পি

সর্বশেষ সংবাদ

Developed by:

.