সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

জগন্নাথপুরে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে গণমানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার অনলাইন নিউজ পোর্টাল আজকের স্বদেশ ও ইউটিউব চ্যানেল আজকের স্বদেশ বাংলার পক্ষ থেকে বাজারের বিভিন্ন দোকানে ও বাজারে কাষ্টমারের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। এ সময় আজকের স্বদেশ ডটকমের সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী এখলাছুর রহমান আখলই, আজকের স্বদেশ এর নিজস্ব প্রতিবেদক সুজাত আলী, দুলন মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এ সময় আজকের স্বদেশ সম্পাদক বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় ঘোষিত নিষেধাজ্ঞার কারণে মানুষের সাময়িক কষ্ট হবে। এই জায়গা থেকে উত্তরণের জন্য আর কোনো উপায় নেই। আসুন সবাই সরকারী আইন মেনে চলি।

পোস্ট/এস এ/জি পি

সর্বশেষ সংবাদ

Developed by:

.