সংবাদ শিরোনাম
৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «   সিলেটে নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ও ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ:রাস্তা ফাঁকা  » «  

সিলেটের ওসমানীনগরের আরেক প্রবাসীর রক্তের নমুনা আইইডিসিআরে

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে করোনাভাইরাসের পর্যবেক্ষণ ও চিকিৎসার জন্যে নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্যপ্রবাসীর (৫৫) নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার সকালে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) ওই ব্যক্তির নমুনা পৌঁছায়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে জ্বর, সর্দি-কাশি নিয়ে ওই প্রবাসী হাসপাতালে ভর্তি হন। তিনি সিলেটের ওসমানীনগর উপজেলার বাসিন্দা। ৪ মার্চ তিনি দেশে ফেরেন। দেশে ফেরার পর থেকে তিনি এসব উপসর্গে ভুগছিলেন। মঙ্গলবার রাতে তাঁর রক্তসহ নমুনা সংগ্রহ করা হয়। রাতেই নমুনাগুলো ঢাকায় আইইডিসিআরের উদ্দেশে পাঠানো হয়।

সুশান্ত কুমার মহাপাত্র বলেন, হাসপাতালের কোয়ারেন্টিনে বর্তমানে ওই যুক্তরাজ্যপ্রবাসী একাই চিকিৎসাধীন। আজ ঢাকায় তাঁর নমুনা পৌঁছেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.