সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «   দীর্ঘ অপেক্ষার পর এবার আয়তনে দ্বিগুন হচ্ছে সিলেট সিটি কর্পোরেশন  » «   সিনহার সহযোগী সাহেদুলের মুক্তি  » «   সাংবাদিক শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত  » «  

যুক্তরাজ্যফেরত ওই পুরুষ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত নন

সিলেটপোস্ট ডেস্ক ::করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেটের এক প্রবাসীর শরীরের প্রয়োজনীয় নমুনা (স্যাম্পল) ঢাকায় পাঠানো হয়েছিল। ঢাকায় জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট সিলেটে এসেছে। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ওই প্রবাসী করোনায় আক্রান্ত নন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি জানান, যুক্তরাজ্যফেরত ওই প্রবাসীকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা, তা নিশ্চিত হতে তার রক্ত, ঘাম ও মুখের লালার নমুনা গতকাল বুধবার আইইডিসিআরে পাঠানো হয়। সেখানে পরীক্ষা শেষে আজ রিপোর্ট মিলেছে। রিপোর্টে তিনি আক্রান্ত নন বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে, যুক্তরাজ্যফেরত ওই পুরুষ ব্যক্তি করোনায় আক্রান্ত না হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে তিনি আপাতত হোম কোয়ারেন্টিনে থাকবেন। কয়েক দিন আগে ওই প্রবাসী দেশে ফিরেন। পরে জ্বর, সর্দি, কাশি থাকায় হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয় তাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.