সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

যুক্তরাজ্যফেরত ওই পুরুষ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত নন

সিলেটপোস্ট ডেস্ক ::করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেটের এক প্রবাসীর শরীরের প্রয়োজনীয় নমুনা (স্যাম্পল) ঢাকায় পাঠানো হয়েছিল। ঢাকায় জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট সিলেটে এসেছে। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ওই প্রবাসী করোনায় আক্রান্ত নন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি জানান, যুক্তরাজ্যফেরত ওই প্রবাসীকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা, তা নিশ্চিত হতে তার রক্ত, ঘাম ও মুখের লালার নমুনা গতকাল বুধবার আইইডিসিআরে পাঠানো হয়। সেখানে পরীক্ষা শেষে আজ রিপোর্ট মিলেছে। রিপোর্টে তিনি আক্রান্ত নন বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে, যুক্তরাজ্যফেরত ওই পুরুষ ব্যক্তি করোনায় আক্রান্ত না হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে তিনি আপাতত হোম কোয়ারেন্টিনে থাকবেন। কয়েক দিন আগে ওই প্রবাসী দেশে ফিরেন। পরে জ্বর, সর্দি, কাশি থাকায় হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয় তাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.