সংবাদ শিরোনাম
র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা আক্রান্ত  » «   করোনায় আক্রান্ত ছয় হাজার পুলিশ, মৃত্যু ১৯  » «   ভারতে ফের একদিনে রেকর্ড ৯,৯৭১ আক্রান্ত  » «   সিলেটে নতুন করোনায় আক্রান্ত আরো ৪ চিকিৎসক  » «   বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু  » «   ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «  

ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী

সিলেটপোস্ট ডেস্ক ::করোনা ভাইরাস আতঙ্কে সারাবিশ্ব। বাংলাদেশেও চলছে অলিখিত লকডাউন। দশ দিনের সাধারণ ছুটি ঘোষণা করে জনগণকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে সরকার। আর তাই হোম কোয়ারেন্টাইনে থেকে ছেলের সাথে ক্যারাম খেলায় মেতেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিদায়ী ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। গৃহবন্দি অবস্থায় পরিবারের সঙ্গে খোশ মেজাজেই সময় কাটাচ্ছেন নড়াইল এক্সপ্রেস।

ছেলে সাহেল মোর্ত্তজার সঙ্গে ক্যারম খেলতে বসেছিলেন মাশরাফী। সেখানে সিনিয়র মোর্ত্তজাকে ক্যারামে হারিয়ে দিয়েছে জুনিয়র মোর্ত্তজা। বাবা-ছেলের লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, ছেলের সঙ্গে ক্যারাম বোর্ডে মেতে আছেন মাশরাফী। সাহেলের ছিল সাদা গুটি, মাশরাফীর কালো। শুরু থেকে দারুণ খেলছিলেন মাশরাফী। বাবার সঙ্গে কিছুতেই পেরে উঠছিল না ছোট্ট সাহেল। এক পর্যায়ে বোর্ডে তার গুটি ছিল ৮টি, আর মাশরাফীর ছিল মাত্র একটি।

এরপরই চমক শুরু সাহেলের। লাল গুটির পূর্ণ ৫ পয়েন্ট নিজের করে নিয়ে টানা সাদা গুটি পকেট করতে থাকেন জুনিয়র মাশরাফী। বিপরীতে ওই এক গুটি নিয়ে বসে থাকেন মাশরাফী। শেষ পর্যন্ত বাবাকে ওই অবস্থায় রেখেই জয় তুলে নেয় সাহেল।

ছেলের সব শট উপভোগ করতে দেখা গেছে মাশরাফীকে। রিটার্ন শটে মাশরাফীর তালিও পেয়েছে সাহেল। অবশ্য ছেলেকে জেতানোর জন্য শেষ দিকে এলোমেলো মেরেছেন মাশরাফী।কথায় আছে, সন্তান জিতলেই জিতে যায় বাবারা। ছেলের জয়ে মাশরাফীও নিশ্চয় হেরেও জিতে গেছেন। ছেলের পারফরম্যান্সে উচ্ছ্বাসিত হয়ে ভিডিওটি নিজের ফেসবুকে পোস্ট করেন মাশরাফী।

ক্যাপশনে লিখেছেন ‘দ্রুত শিখছে’। বোঝাই যাচ্ছে, বাবার মতোই দ্রুত শেখার মানসিকতা নিয়ে বেড়ে উঠছে সাহেল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.