সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

করোনা: আক্রান্ত ৭ লক্ষাধিক, মৃত্যু ৩৭৮১৫

সিলেটপোস্ট ডেস্ক ::প্রাণঘাতী করোনা ভাইরাসে বিশ্বজুড়ে ৩৭ হাজার ৮১৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত ৭ লাখ ৮৫ হাজার ৭৭৭ জন। প্রতিক্ষণে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে।

করোনায় আক্রান্তের দিক থেকে প্রথমে আছে যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত এই ভাইরাসে ১ লাখ ৬৪ হাজার ২৫৩ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু ৩ হাজার ১৬৫ জনের।

প্রাণঘাতী করোনায় ইতালির অবস্থা ভয়াবহ। দেশটিতে এই ভাইরাসে এখন পর্যন্ত মারা গেছে ১১ হাজার ৫৯১ জন। আক্রান্ত ১ লাখ ১ হাজার ৭৩৯ জন।
ইতিমধ্যে আক্রান্তের দিক দিয়ে চীনকে ছাড়িয়ে গেছে স্পেন। দেশটিতে এখন আক্রান্তের সংখ্যা ৮৭ হাজার ৯৫৬ জন । মৃত্যু হয়েছে ৭ হাজার ৭১৬ জনের।

করোনার সর্বপ্রথম আবির্ভাব স্থল চীনে ইতিমধ্যে এই ভাইরাসের প্রকোপ কমে এসেছে। দেশটিতে আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৫১৮ জন। মারা গেছে ৩ হাজার ৩০৫ জন।

এছাড়া এই ভাইরাসে ফ্রান্স, ইরান, জার্মানিতে ইতিমধ্যে ভয়াবহ আকার ধারণ করেছে।

গত বছরের ডিসেম্বরে চীনের উহানে সর্বপ্রথম এই ভাইরাসের আবির্ভাব ঘটে। এরপর একে একে বিশ্বের প্রায় ১৯৯ টির বেশি দেশে ছড়িয়ে পড়ে এই ভাইরাস

সর্বশেষ সংবাদ

Developed by:

.