সংবাদ শিরোনাম
র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা আক্রান্ত  » «   করোনায় আক্রান্ত ছয় হাজার পুলিশ, মৃত্যু ১৯  » «   ভারতে ফের একদিনে রেকর্ড ৯,৯৭১ আক্রান্ত  » «   সিলেটে নতুন করোনায় আক্রান্ত আরো ৪ চিকিৎসক  » «   বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু  » «   ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «  

দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার

দিরাই প্রতিনিধি::দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ  অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩১শে মার্চ)  রাত ৯ টায় দিরাই-মদনপুর সড়ক শরিফপুর এলাকা থেকে অনুমান ৩০ বছর বয়সী পরিচয়হীন ওই ব্যক্তিকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। তার ডান হাতে  কেনোলা ও লিঙ্গে নল লাগানো ছিল। চিকিৎসক ও পুলিশের প্রাথমিক ধারণা হচ্ছে , সে ইতিপূর্বে কোন হাসপাতালে চিকিৎসাধীন ছিল।  দায়িত্বরত ডাঃ জয়ন্ত চক্রবর্তী জানান, ধারণা করছি লোকটি মানসিক ভারসাম্যহীন। লোকটি জ্বরে আক্রান্ত কিনা জানতে চাইলে ডাক্তার বলেন, গায়ে জ্বর আছে, তবে জ্বর বিভিন্ন কারণে হতে পারে, পরীক্ষা নিরীক্ষা না করে কি রোগে আক্রান্ত সেটা নিশ্চিত করে বলা যাবে না। তবে তার শরীরে ক্লিনিক্যালি সরঞ্জাম থাকায় বুঝা যাচ্ছে সে কোন হাসপাতালে চিকিৎসাধীন ছিল।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল বলেন, শরিফপুর গ্রামে রাস্তার পাশে কয়েক ঘন্টা ধরে লোকটি পড়ে ছিল, স্থানীয় ইউপি সদস্য সংবাদ দিলে আমি পুলিশ ফোর্সসহ সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।তার পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.