সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কয়েকদিন ধরে মরনব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জনসাধারনকে সুরক্ষিত রাখতে বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন জগন্নাথপুর থানা পুলিশ।
জানা যায়, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম এর দিকনির্দেশনায় থানা এলাকায় প্রতিদিন থানা পুলিশ বিভিন্ন বাজারে, পাড়া-মহল্লায় করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে মাইকিং করা হচ্ছে ও করোনা ভাইরাস নিয়ে গুজব না ছড়াতে জনগণকে আহবান করেছেন পুলিশ সদস্যরা।
বুধবার বিকালে শিবগঞ্জ বাজার ও রানীগঞ্জ বাজারে সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল) মো. মাহমুদুল হাসান চৌধুরী ও জগন্নাথপুর থানার অফিসার ইনজার্চ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ দুটি বাজারে বিভিন্ন গলিতে হ্যান্ড মাইকিং করে বাজারের ব্যবসায়ী ও জনসাধারনদের সচেতন করেন। এ সময় থানার এসআই রফিকুল ইসলাম, পুলিশ সদস্য ইকবাল হোসেন সহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল) মো. মাহমুদুল হাসান চৌধুরী বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসে বিভিন্ন দেশে দিনদিন বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। এরই মাঝে বাংলাদেশেও করোনা ভাইরাসে এখন পর্যন্ত কয়েকজন রোগী মারা গেছে ও কিছু রোগীকে সনাক্ত করে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। যার ফলে সরকারের পক্ষ থেকে সারাদেশে নেওয়া হয়েছে প্রতিরোধ মূলক ব্যবস্থা। করোনা ভাইরাস প্রতিরোধে দেশবাসীকে সতর্ক থেকে সরকারের দেওয়া নির্দেশনা মানতে আহবান করা হয়েছে। তিনি আরো বলেন, বাহিরে অবস্থানরত লোকজনকে অযথা ঘোরাঘুরি না করে বাড়িতে ফিরে যাওয়ার জন্য এবং প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.