সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে গত ২৪ ঘন্টায় নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এছাড়া ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ২১৭ জন। গত ১০ মার্চ থেকে আজ বুধবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯২৭ জন।  এদের মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৬২৮ জন। বর্তমানে বর্তমানে ২৯৯ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানিয়েছেন সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল।

বেলা ১২টার দিকে সিলেট নগরীর বন্দরবাজারে রিক্সা করে এক মহিলা খাদ্যসামগ্রী নিয়ে আসেন। এ সময় রিক্সা চালক ও পথচারিদের মধ্যে খাদ্য বিতরণ করেন। তিনি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে করোনা সংগ্রামী দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

এদিকে সরকারি ছুটির সপ্তম দিনে সিলেটের রাজপথে বিপুল সংখ্যক মানুষকে বের হতে দেখা গেছে। বিশেষ করে রিক্সা চালক ও নিন্ম আয়ের মানুষরা ঘর ছেড়ে বেরিয়েছেন।

এছাড়া দশম দিনের মতো সিলেটে নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ও ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.