সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «  

‘ক্ষমতা থাকলে পুরো ভারতবাসীর দায়িত্ব নিতাম’

সিলেটপোস্ট ডেস্ক ::করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন বলিউডের অনেক তারকা। আবার অনেকে ব্যক্তিগত উদ্যোগে সাহায্য করছেন। ভারত সরকার থেকে জানানো হয় যে যার সাধ্যমতো ত্রাণ তহবিলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হোক কিংবা বিভিন্ন মুখ্যমন্ত্রীদের তৈরি করা ত্রাণ তহবিল। প্রত্যেকে এগিয়ে আসুন। এই কঠিন সময়ে প্রত্যেকে এগিয়ে এলে তবেই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করা যাবে বলে আশা প্রকাশ করেন বলিউড তারকারা।

অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সালমান খানের মতো তারকারা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। এরমধ্যে অনেক তরুণ তারকারাও রয়েছে। সম্প্রতি সেই তালিকায় নাম এলো সারা আলী খানের। ঠিক কত টাকা দান করেছেন সেই সংখ্যা জানা যায়নি। সারা বলেন, ‘আমি যতটুকু পেরেছি সাহায্য করেছি। সামনে যদি আরও লাগে তখন আরও করবো। ক্ষমতা থাকলে পুরো ভারতবাসীর দায়িত্ব নিতাম। সেটি তো আর সম্ভব না। আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছি।’ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে মোট ১ কোটির অনুদান দিলেন অভিনেতা বিকি কৌশল।

বিকির পাশাপাশি আলিয়া ভাটও ত্রাণ তহবিলে নিজেদের অনুদান জমা করেন। বলিউড অভিনেতা দলজিত সিং দোসাঞ্জ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষের অনুদান দেন। ক্যাটরিনা কাইফও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রত্যেককে অনুদানের জন্য আহ্বান জানান। অন্যদিকে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াও পরপর ৪টি স্বেচ্ছাসেবী সংগঠনে অনুদান দিয়েছেন। তবে তাদের অনুদানের পরিমাণ কত, সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানও সোমবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটির অনুদান দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.