সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

পঞ্চমবার টেস্টেও করোনা পজিটিভ, কণিকার ষষ্ঠবারের পরীক্ষা

সিলেটপোস্ট ডেস্ক ::পঞ্চমবারের পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে। ফলে বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরকে নিয়ে চিন্তায় রয়েছেন চিকিৎসকরা। তবে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ফের কণিকার কোভিড ১৯-এর পরীক্ষা করানো হবে বলে সূত্রের খবর।

ষষ্ঠবারের পরীক্ষায় যদি কণিকা কাপুরের রিপোর্ট নেগেটিভ আসে তাহলেও তাকে আগামী ১৪ দিন ফের হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

এদিকে কণিকা কাপুরের চতুর্থ এবং পঞ্চমবারের রিপোর্ট পজিটিভ আসায় তাঁর পরিবারের লোকেরা দুশ্চিন্তায় সময় কাটাচ্ছেন। যদিও কণিকার রিপোর্ট পজিটিভ এলেও, তাকে নিয়ে আশঙ্কার কিছু নেই। কারণ তিনি স্থিতিশীল রয়েছেন। ফলে এই মুহূর্তে তাকে নিয়ে অহেতুক বেশি চিন্তা করার কোনও প্রয়োজন নেই বলে জানা যাচ্ছে।

গত ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন কণিকা কাপুর। ১১ মার্চ মুম্বাই থেকে ফেরেন তার পুরনো বাড়ি কানপুরে। এরপর লউনউয়ের পাঁচতারা হোটেলের পার্টিতে পরপর ৩ দিন হাজির হন তিনি। ফলে কণিকা কাদের সঙ্গে পার্টি করেন তাদের নামের তালিকা মিলিয়ে নিজেদের বাড়ির মধ্যেই রাখা হয় কোয়ারেন্টাইনে।

শেষ খবর পাওয়া পর্যন্ত কণিকা কাপুর দেশে ফেরার পর যাদের সঙ্গে সময় কাটান তাদের কেউই কোভিড ১৯-এ আক্রান্ত হননি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.