সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

নগরীর বিভিন্ন স্থানে টহল সেনাবাহিনীর:সিলেটে হোম কোয়ারেন্টাইনে কেউ নেই

সিলেটপোস্ট ডেস্ক ::সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি কোনো ধরণের গুজবে কান না দিয়ে ঘরে থাকার আহ্বান জানিয়ে সারা দেশের মতো সিলেটেও কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনী। সকাল থেকে সিলেট নগরীর বিভিন্ন স্থানে টহল দিতে থাকে। সিলেট মহানগরসহ জেলার সকল উপজেলায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে কাজ করছে সেনাবাহিনীর ২০টি দল।
প্রতিদিন সকাল ৮ টা থেকে জেলার সকল উপজেলায় সেনাবাহিনীর একাধিক টিম টহল দিচ্ছে। এছাড়া বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে সেনাবাহিনী সদস্যরা।এছাড়া আতঙ্কিত না হওয়ার এবং সচেতন ও পরিস্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শও দিচ্ছেন তারা। পাশাপাশি সচেতনতা সৃষ্টিতে মানুষকে উদ্ভুদ্ধ করছেন।

এদিকে সিলেট বিভাগের ৪ জেলার মধ্যে সুনামগঞ্জ ও মৌলভীবাজারে গত ২৪ ঘন্টায় ২৮০ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এছাড়া সিলেট ও সুনামগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে কাউকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয় নি।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে রাখাদের মধ্যে সুনামগঞ্জে ৭৭ জন এবং মৌলভীবাজারে ২০৩ জন রয়েছেন। এই সময়ে সিলেট ও হবিগঞ্জে নতুন করে কাউকে কোয়ারেন্টাইন রাখা হয়নি।

আর এই ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন থেকে সিলেট বিভাগে ছাড়পত্র দেওয়া হয়েছে ১১২ জনকে। ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র পেয়েছেন তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.