সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় স্বামীর সাথে ঝগড়া করে তার স্ত্রী আত্মহত্যা করেছেন। আমেরিকা প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই তিনি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। আজ রবিবার দুপুরে জিন্দাবাজারের কাজী ইলিয়াস গলিতে পলাশী-৩৮/১নং বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম লুবনা বেগম (২৩)। তার স্বামী তৌহিদ আহমদ নিপু আমেরিকায় বসবাস করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে স্বামীর সাথে ভিডিওকলে কথা বলছিলেন লুবনা। একপর্যায়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় রাগের মাথায় লুবনা গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন। বাসার অন্যদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

নগরীর কোতোয়ালী থানার ওসি সেলিম মিঞা  বলেন, ‘স্বামী নিপুর সাথে ভিডিওকলে ছিলেন লুবনা। তখন তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আত্মহত্যা করেন লুবনা। আমরা তার ঘরের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.