সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

সবাইকে ঘরে নিরাপদে থাকার আহবান রুকন উদ্দিন রাজু

সুনামগঞ্জ প্রতিনিধি::বর্হিবিশ্বে করোনা ভাইরাস নামক সংক্রমনব্যাধির প্রার্দুভাব যখন মহামারী আকারে ধারন করে এর প্রভাব বাংলাদেশে ছড়িয়ে পড়েছে ঠিক সেই সময়টাতে সুনামগঞ্জের সাধারন খেটে খাওয়া দিনমুজুর,শ্রমিক,স্কুল কলেজের ছাত্রছাত্রীসহ সর্বস্তরের মানুষকে ঘরের ভেতরে থাকার আহবান জানিয়েছেন বঙ্গঁবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রুকন উদ্দিন রাজু।
তিনি রোববার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বলেন এই করোনা ভাইরাস একটি সংক্রমনব্যাধি। যা মানুষ মানুষের কাছাকাছি আসলেই এই সংক্রমনটা ছড়িয়ে পড়ার আশংঙ্কা থাকে। তাই নিজেকে ঘরের মধ্যে রাখলে তিনি যেমন নিরাপদ থাকবেন তার পরিবারের প্রতিটি সদস্য নিরাপদ থাকবে সেই আহবান জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সেই আহবানে বাংলাদেশের ১৬ কোটি মানুষ সাড়া দিয়ে আজ ঘরের মধ্যে নিরাপদে বসবাস করছেন। যতদিন এই করোনা ভাইরাসের ভয়াবহতা নিয়ন্ত্রনে না আসবে ততোদিন সরকার এই অসহায় ও খেটে খাওয়া মানুষদের খাদ্য নিরাপত্তা বিধানে কাজ অব্যাহত রেখেছেন। তিনি আরো বলেন,শেখ হাসিনার নির্দেশনায় একজন নাগরিক হিসেবে নিজেকে যেমন নিরাপদে রাখতে চাই তেমনি সবাই ঘরে থাকার এই নির্দেশনা মেনে চললে দেশ ও দেশের মানুষ এই করোনা নামক ভাইরাসের সংক্রমনব্যাধি থেকে রক্ষা পাবের এবং শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে শীঘ্রই একটি উন্নত বাংলাদেশে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই তরুণ রাজনীতিবিদ শেখ হাসিনার আদর্শের একজন উদীয়মান একজন বঙ্গঁবন্ধ সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রুকন উদ্দিন রাজু। তিনি সুনামগঞ্জের সর্বস্তরের মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে ঘরে থাকার আহবান জানান। পাশাপাশি সুনামগঞে।জর পর্যটর এলাকা হিসেবে খ্যাত জেলার তাহিরপুর উপজেলার শিমুলবাগান ও বিশ্বম্ভরপুর উপজেলার সূর্যমুখী ফুলের বাগানে ভ্রমণ আপাতত না করার ও পরামর্শ দেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.