সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

করোনাপজেটিভ ডাক্তার আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন:বাড়ী লকডাউন

শেখ মোঃ লুৎফুর রহমান::গত ৭২ ঘন্টায় সিলেটে নতুন করে কাউকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয় নি। আজ সকাল পর্যন্ত সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালে এক জন করোনাপজেটিভ ডাক্তার আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন। এছাড়া হাসপাতালে কোয়ারেন্টাইনে রয়েছেন আরো ৬ জন। গত ১০ মার্চ থেকে শনিবার দুপুর পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯২৮ জন। এদের মধ্যে ৭ শতাধিক প্রবাসী কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল জানান, সিলেট থেকে পাঠানো নমুনা পরীক্ষা করে আইইডিসিআর একজন ডাক্তারের করোনা পজিটিভ বলে রিপোর্ট দিয়েছে। খবর পাওয়ার পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওই ডাক্তারের বাসভবন নগরীর হাউজিং এস্টেট এলাকা লকডাউন করা হয়। এছাড়া তার সংস্পর্শে যে বা যারা এসেছেন তাদের শনাক্ত করে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হচ্ছে।

আজ সোমবার সকাল ৯টা থেকে ওই এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত যে রোগী পাওয়া গেছে, তিনি ওই এলাকায় বসবাস করেন। ফলে তার মাধ্যমে অন্যদের মাঝে করোনাভাইরাস ছড়িয়েছে কিনা, এমন শঙ্কা আছে। এ বিষয়টি মাথায় রেখেই হাউজিং এস্টেটকে লকডাউন করেছে জেলা প্রশাসন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.