সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

ছাতকে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের ছাতকে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু।রোববার রাত পৌনে ৮টার দিকে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা-সড়কের ছাতক থানাধীন আলাপুর গ্রাম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহত সিএনজি অটোরিকশা চালক চেরাগ আলী (৫৫) ও তার স্ত্রী রাবেয়া বেগম (৪৫)। তাদেও বাড়ি উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের হায়াতপুর গ্রামে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী মৈশাপুর গ্রামে আত্মির বাড়িতে যাওয়ার জন্য নিজের অনটেষ্ট সিএনজি অটোরিকশা নিয়ে হায়াতপুর গ্রাম থেকে বের হন চেরাগ আলী। তিনি নিজেই চালক। এসময় ওই অটোরিকশায় ছিলেন তার স্ত্রী রাবেয়া বেগম ও কন্যা তানিয়া বেগম। সিলেট-সুনামগঞ্জ সড়কের আলাপুর গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছামাত্র সুনামগঞ্জ থেকে সিলেটের দ্রুতগামী অজ্ঞাতনামা মাইক্রো তাদের অটোরিকশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় অটোরিকশাটি সড়কে উল্টে অপর একটি যাত্রীবাহী রিকশার সাথে ধাক্কা লাগে। এতে আহত হন অটোরিকশা চালক চেরাগ আলী ও স্ত্রী রাবেয়া। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যান রাবেয়া। সোমবার ভোর সকালে মারা যান তার স্বামী অটোরিকশা চালক চেরাগ আলী। খবর পেয়ে সড়কের জয়কলস হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি জব্দ করে।

জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চেরাগ আলী ও রাবেয়া বেগম মারা গেছেন। তবে দুর্ঘটনায় সিএনজিতে থাকা তাদের কিশোরী মেয়ে তানিয়া বেগম সুস্থ্য আছেন। বেলা আড়াইটায় গ্রামের মাঠে স্বামী-স্ত্রীর জানাযার নামাজ অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান ও ইউপি সদস্য সুরেতাজ মিয়া। এদিকে গত বছরের ২ নভেম্বর একই স্থানে যাত্রীবাহী লেগুনা দুর্ঘটনায় মারা যান গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বাউভোগলী গ্রামের দিনমজুর মখজ্জুল আলী ও তার স্ত্রী হাসিনা বেগম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.