সংবাদ শিরোনাম
র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা আক্রান্ত  » «   করোনায় আক্রান্ত ছয় হাজার পুলিশ, মৃত্যু ১৯  » «   ভারতে ফের একদিনে রেকর্ড ৯,৯৭১ আক্রান্ত  » «   সিলেটে নতুন করোনায় আক্রান্ত আরো ৪ চিকিৎসক  » «   বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু  » «   ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «  

এবার করোনায় আক্রান্ত বাঘ

সিলেটপোস্ট ডেস্ক ::এবার প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হল নাদিয়া নামের একটি বাঘ। নিউ ইয়র্কের ব্রঙ্কস চিড়িয়াখানার চার বছর বয়সী একটি স্ত্রী মালায়ন বাঘ করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে।

ব্রঙ্কস চিড়িয়াখানা জানায়, লোয়াতে জাতীয় পশুচিকিতসা পরীক্ষাগার পরীক্ষার মাধ্যমে ওই বাঘ যে করোনায় আক্রান্ত তা নিশ্চিত করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, ওই বাঘের দেখাশুনা করার দায়িত্বে থাকা ব্যক্তির মাধ্যমে বাঘটি করোনায় আক্রান্ত হয়েছে।

এছাড়া রবিবার ওই চিড়িয়াখানার এক বিবৃতিতে বলা হয়, নাদিয়া নামের ওই বাঘ ছাড়াও তার বোন আজুল, দুটি আমুর বাঘ এবং তিনটি আফ্রিকান সিংহের মধ্যে শুকনা কাশির লক্ষণ দেখা দিয়েছিল। তবে তারা সবাই এখন সুস্থ।

বিবৃতিতে আরও বলা হয়েছে, অনেক সতর্কতার সঙ্গে বাইরে বাঘটির পরীক্ষা করা হয়েছে। এবং করোনা সংক্রান্ত নতুন কোন তথ্য পেলে তা জানানো হবে।

এদিকে এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩৬ হাজার ছাড়িয়েছে। মারা গেছে ৯ হাজার ৬১৮ জন। দেশটিতে শুধু নিউ ইয়র্কেই মৃতের সংখ্যা ৩ হাজারের বেশি। এনডিটিভি, বিবিসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.