সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «  

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে

সিলেটপোস্ট ডেস্ক ::নভেল করোনা ভাইরাসে আক্রান্ত যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করার পর এখন আইসিইউতে নেওয়া হয়েছে। এর আগে করোনায় আক্রান্ত হওয়ার ১০ দিন পরও সুস্থতার লক্ষণ না দেখে রোববার রাতে ৫৫ বছর বয়সী জনসনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার মধ্যরাতে যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম বিবিসি এই খবর প্রকাশ করে।

ডাউনিং স্ট্রিট থেকে বলা হয়েছে, বরিস জনসনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তার চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরীক কোন কারণে যদি ভেন্টিলেটরের প্রয়োজন হয়, তাহলে যেন সময় তো দেওয়া যা এ জন্যই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

গত ২৭ মার্চ বরিস জনসনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। ব্রিটিশ সরকারের প্রথম কোনো শীর্ষস্থানীয় নেতা হিসেবে তিনিই প্রথম করোনায় আক্রান্ত হন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.