সংবাদ শিরোনাম
র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা আক্রান্ত  » «   করোনায় আক্রান্ত ছয় হাজার পুলিশ, মৃত্যু ১৯  » «   ভারতে ফের একদিনে রেকর্ড ৯,৯৭১ আক্রান্ত  » «   সিলেটে নতুন করোনায় আক্রান্ত আরো ৪ চিকিৎসক  » «   বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু  » «   ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «  

করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টিনে নেয়া হয়েছে আরো ১৪৮ জনকে। এদের মধ্যে সুনামগঞ্জে ১৩৯ জন এবং মৌলভীবাজারে ৯ জন রয়েছেন। এই সময়ে সিলেট ও হবিগঞ্জে নতুন করে কাউকে কোয়ারেন্টিনে রাখা হয়নি।

আর এই ২৪ ঘন্টায় কোয়ারেন্টিন থেকে সিলেট বিভাগে কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ৫০ জনকে। ১৪ দিনের হোম কোয়ারেন্টিন শেষে ছাড়পত্র পেয়েছেন তারা।

এদিকে সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছে। গাড়ি নিয়ে বের হওয়ার উপযুক্ত কারণ দেখাতে না পারলে ফিরিয়ে দেওয়া হচ্ছে। এছাড়া অনেকে নানারকম অজুহাত সৃষ্টি করছেন বলেও জানান চেকপোস্টেও দায়িত্বশীল কর্মকর্তারা।

তল্লাশিকালে গাড়ির কাগজপত্র না থাকায় অনেকের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। গাড়িতে সামাজিক দুরত্ব বজায় না রেখে গাদাগাদি করে বসায় অনেককে গাড়ি থেকে নামিয়ে দিচ্ছে পুলিশ।

সিলেট নগরীর প্রবেশপথ আবদুস সামাদ আজাদ চত্বর, হুমায়ুন রশীদ চত্বর, কুচাইসহ বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.