সংবাদ শিরোনাম
র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা আক্রান্ত  » «   করোনায় আক্রান্ত ছয় হাজার পুলিশ, মৃত্যু ১৯  » «   ভারতে ফের একদিনে রেকর্ড ৯,৯৭১ আক্রান্ত  » «   সিলেটে নতুন করোনায় আক্রান্ত আরো ৪ চিকিৎসক  » «   বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু  » «   ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «  

জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী

শাহ আআলম,গোয়াইনঘাট  ::সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে কূয়া খনন করতে গিয়ে উদ্ধার হওয়া মর্টার শেলটি ধ্বংস করা হয়েছে।
৯ এপ্রিল (বৃহস্পতিবার) দুপরে স্থানীও বামন হাওর এলাকায় সিলেট সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটের ১০ সদস্যের একটি দল মর্টার শেলটি ধ্বংস করেন।
গোয়াইনঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২ এপ্রিল (বৃহস্পতিবার) জাফলংয়ের ছৈলাখেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় সুপেয় পানির জন্য কূপ খনন করতে গিয়ে স্থানীয় এলাকার লোকজন যুদ্ধের সময়কার অব্যবহৃত একটি মর্টার শেল দেখতে পান। বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার হওয়া মর্টার শেলটি তাদের হেফাজতে নেয়।
পরে মর্টার শেলটি ধ্বংসের জন্য থানা পুলিশের পক্ষ থেকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা করা হয়। এরই প্রেক্ষিতে আদালতের নির্দেশক্রমে বাংলাদেশ সেনাবাহিনী সিলেটের বোম ডিসপোজাল ইউনিটের অধিনায়ক
মেজর সাবরিনা’র নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা মর্টার শেলটি ধ্বংস করেন।
এ সময় গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মান্নান, বিজিবির সংগ্রাম সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার তরিকুল ইসলামসহ সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ জানান, মর্টার শেলটি উদ্ধারের পর থানা পুলিশের  সংরক্ষণে রাখা হয়। পরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মর্টার শেলটি ধ্বংসের জন্য আবেদন করা হলে আদালতের আদেশক্রমে সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা মর্টার শেলটি ধ্বংস করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.