সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

হাঁটুর বয়সী ছেলের সাথে প্রেম করছেন নেইমারের মা

সিলেটপোস্ট টেস্ক::নানা কারণেই আলোচিত ব্রাজিল ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়র। কখনও ভালো খেলে দলকে জিতানো, কখনও খেলার মাঠে অভিনয় প্রতিপক্ষকে বোকা বানানো। তবে এবার আলোচনায় আসলেন নেইমার নয়, তার মা নাদাইন কনভালভেস।

বৈশ্বিক ফুটবল অঙ্গনে নেইমার খুবই আলোচিত নাম। নেইমারের কারণে তার বাবাও মাঝে মধ্যেই চলে আসেন আলোচনায়। বলা হয়ে থাকে নেইমারের এজেন্ট তার বাবা। ব্রাজিলের ক্লাব থেকে বার্সেলোনায় আসা, সেখানকার আর্থিক ব্যাপার দেখা। এরপর নেইমারের পিএসজি যাওয়া, আবার বার্সায় আসার আলোচনাগুলো তার বাবাই চালিয়ে নিচ্ছেন। নেইমারও না-কি বাবার কথার খুব গুরুত্ব দেন।

নেইমারের বাবা এবংবোনের পরে এবার আলোচনায় নেইমারের মা নাদাইন কনকালভেস। ৫২ বছর বয়সী এই নারী নতুন করে প্রেম করছের। তাও আবার ২২ বছরের এক তরুণের সঙ্গে। যে কি-না বয়সে নেইমারের চেয়েও বয়সে ছোট। তারা ডেটিংও করছেন। ওই তরুণের নাম থিয়াগো রামোস। কিছুদিন ফুটবলও খেলেছেন তিনি। মায়ের এই প্রেমে সায় আছে নেইমারের।

পিএসজি ফরোয়ার্ড নেইমার সামাজিক যোগাযোগ মাধ্যম লিখেছেন, ‘মা তোমাকে ভালোবাসি। তুমি ভালো থাকো।’ নেইমারের মা যে প্রেমটা চুপি চুপি করছেন তা কিন্তু না। প্রেমিকের সঙ্গে তাদের একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নেইমারের মা নাদাইন কনভালভেস।

সর্বশেষ সংবাদ

Developed by:

.