সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

জগন্নাথপুরের বিভিন্ন এলাকায় ব্লিচিং পাউডার ছিটিয়েছে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর

জগন্নাথপুর প্রতিনিধি:সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা জনস্বাস্থ প্রকেীশলী আব্দুল রব সরকারের নেতৃত্বে সচেতনতা ও পরিস্কার পরিচ্ছনতার অভিযানের অংশ হিসেবে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ব্লিচিং পাউডার দিয়ে স্প্রে করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীদের মধ্যে আনুষ্টাঠানিক ভাবে বিচি পাউডার ও সাবান বিতরণ করেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। 

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৈয়ব মিয়া কামালী, প্যানেল চেয়ারম্যান সৈয়দ লিলু মিয়া, সামছু উদ্দিন কামালী , সৈয়দ এমদাদ, ফজলু রহমান, স্বাস্থ্য কর্মী আবু তাহের কাছন, সৈয়দপুর শাহাড়পাড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সালেহ আহমদ ছোট মিয়া প্রমুখ। 

এ ছাড়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ও জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল রব সরকারের প্রচেষ্টায় জনসাধারনকে সরকারের নির্দেশনা মেনে জীবাণু মুক্ত রাখতে জগন্নাথপুর উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা ভবন, জগন্নাথপুর পৌর সভার সামনে হাত ধোয়ার জন্য বেসিং স্থাপন করা হয়। 

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল রব সরকার জানান, মহামারী করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন রাখতে আমরা বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছি। ইতিমধ্যে উপজেলার কলকলিয়া, পাটলী, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের জীবাণু নাশক ব্লিচিং পাউডার স্প্রে করা হয়েছে। এ পরিস্কার পরিচ্ছনতা কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.