সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

প্রেম করে বিয়ের ৮ মাসেই লাশ হলো তৃষ্ণা

সিলেটপোস্ট ডেস্ক::ভালবেসে পরিবারের সিদ্ধান্তের বাইরে প্রায় ৮ মাস আগে কোর্ট ম্যারেজ করেছিলো তৃষ্ণা (১৯)। ঘর বেঁধেছিলো উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের সাথে। কিন্তু বিয়ের মাত্র ৮ মাসের মাথায়ই স্বামীর ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলো তৃষ্ণার লাশ।
শুক্রবার (১৭ই এপ্রিল) সকালে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামে ঘটে এই ঘটনা।
জানা যায়, তৃষ্ণা উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী এলাকার সদু মন্ডলের পালিত মেয়ে। অষ্টম শ্রেণীতে পড়া অবস্থায় তৃষ্ণা প্রকাশ নামের ওই ছেলের সাথে প্রেমে জড়িয়ে পড়ে এবং পরবর্তীতে গত বছর কোর্ট ম্যারেজ করে। এক পর্যায়ে উভয় পরিবার তাদের বিয়ের বিষয়টি মেনেও নেয়।
স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান বলেন, শুক্রবার সকালে রুটি ভাজার সময় সেগুলো পুড়ে যাচ্ছিল বলে স্বামী প্রকাশ তাকে তিরস্কার করে। এরপর তৃষ্ণা তার ঘরে গিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটায় বলে তিনি জেনেছেন।
এদিকে, তৃষ্ণাকে মৃত অবস্থায় পাওয়ার পর তার পরিবারের সাথে বার বার যোগাযোগ করা হলেও কাউকে ঘটনাস্থলে আনতে পারছেন না বলে জানান ঘটনাস্থলে যাওয়া মির্জাপুর থানার উপ-পরিদর্শক দীপু সরকার।

তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.