সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

কোয়ারেন্টাইনে বালিশ চ্যালেঞ্জে মেতেছেন তারকারা

সিলেটপোস্ট ডেস্ক::জীবনকে স্থবির করে তুলেছে করোনা ভাইরাস। লকডাউনে বিশ্বজুড়ে বন্ধ রয়েছে স্কুল-কলেজ, অফিস-আদালত। তবে জীবনের নতুন পথে পরিণত হয়েছে অনলাইন ক্লাস এবং বাড়ি থেকে কাজ করা।

আর সেখানে ইন্টারনেটই হচ্ছে একমাত্র জায়গা যেখানে মানুষ সত্যই নতুন নতুন কিছু করতে পারে।

তাই তো লকডাউনে বিনোদন দেওয়ার জন্য বিভিন্ন সৃজনশীল চ্যালেঞ্জ নিয়ে এসেছে নেটিজেনরা। এর মধ্যে রয়েছে ‘হ্যান্ডস্ট্যান্ড টি-শার্ট চ্যালেঞ্জ’, ‘ডালগোনা কফি’ এবং আরও অনেক কিছু।

কোয়ারেন্টাইনে বালিশ চ্যালেঞ্জে মেতেছেন তারকারা

ছবি: সংগৃহীত

যেমনটি বিশ্বজুড়ে নারীরা করছেন। নিজের শরীরে বালিশ জড়িয়ে ছবি আপলোড করছেন। সেখানে অংশ নিয়েছেন অনেক তারকারাও।

পায়েল রাজপুতের মতো সেলিব্রিটি তিনি হলুদ বালিশে আবৃত হয়েছেন। হলিউড অভিনেত্রী হ্যালি বেরি তিনি একটি কালো বালিশে ছবি তোলেন।

পায়েল তার ছবি শেয়ার করে লিখেন, ‘কারণ আমি ঘরে বিরক্ত। আমি বাড়িতে বিরক্ত আছি।’

চলুন দেখে নেওয়া যাক কোয়ারেন্টাইন বালিশ চ্যালেঞ্জের নেটিজেনদের কিছু ছবি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.