সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

দিরাইয়ের এক করোনা রোগী সনাক্ত,১৩টি পাড়া লকডাউন,পরিবারের ৫ সদস্যর নমুন সংগ্রহ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে কিশোরগঞ্জ ফেরত করোনা রোগী সনাক্ত করা হয়েছে। তার নাম রনি রায়(২৫)। সে পেরুয়া গ্রামের নিখিল রায়ের ছেলে। সে গত তিনদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে পালিয়ে নিজ বাড়িতে আসে এবং গত দুদিন পূর্বে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পরীক্ষা করার পর গতকাল বুধবার তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়।

এ ঘটনায় দিরাই উপজেলা নিবার্হী অফিসার মোঃ শফি উল্ল্যাহ বৃহস্পতিবার দুপুরে এই পেরুয়া গ্রামের ১৩টি পাড়াকে লকডাউন ঘোষনা করেন। এ করোনা রোগীর খবর পেয়ে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল থেকে একটি এ্যাম্বুলেন্স দিরাই উপজেলা স্বাস্থ্য সহকারী মণি রানী দাস,চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারসহ ২ জন ইউনিয়ন  স্বাস্থ্য কর্মকতার্রা ঘটনাস্থল পেরুয়া গ্রামে এসে এই করোনা রোগী রনি রায়কে এ্যাম্বুলেন্সে করে জেলা সদর হাসপাতালের আইসোলেশনে আনা হয় এবং তার পরিবারের পিতামাতাসহ ৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে এই জেলায় মোট ৬জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে।

এ ব্যাপারে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতনু কুমার দাস তালুকদার,জানান এই করোনা রোগীটা আনুমানিক গত তিনদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে পালিয়ে নিজ বাড়িতে এসেছে। গতকাল বুধবার আমি এই ইউনিয়নের জনপ্রতিনিধি হিসেবে জানতে পেরে দিরাই উপজেলা নিবার্হী অফিসার মহোদয়কে বিষয়টি অবহিত করার ফলে আজ এই রোগীকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এই গ্রামের ১৩টি পাড়াকে লকডাউন করা হয়েছে। তিনি আরো বলেন,যে যার অবস্থানে আছেন সবাই সরকারের নির্দেনা মেনে চলার আহবান জানান।

এ ব্যাপারে দিরাই উপজেলা স্বাস্থ্য সহকারী কর্মকতার্ ডাঃ মণি রানী দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.