সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

ওসমানীনগরে অসহায়দের পাশে ইলিয়াস পত্নী লুনাসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ

শিপন আহমদ,ওসমানীনগর::বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা পক্ষ থেকে ওসমানীনগর উপজেলা বিএনপির উদ্যোগে ওসমানীনগরের ৮টি ইউনিয়নের গৃহবন্দি মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার উপজেলার দয়ামীর ও গোয়ালাবাজার এলাকায় পৃথক অনুষ্ঠানের মাধ্যমে অসহায় মানুষের মধ্যে খাদ্য সমগ্রী প্রদান করেন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিখির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ময়নূলহক চৌধুরী বলেন,দেশের মানুষের যে কোনো দূর্যোগে সাবেক এমপি এম ইলিয়াস আলী ত্রাণ নিয়ে এ অঞ্চলের মানুষের পাশে দাঁড়াতেন। আজ দীর্ঘদিন ধরে তিনি (ইলিয়াস আলী) নিখোঁজ। দেশের প্রধান রাজনৈতিক দল বিএনপি করোনাভাইরাসের দুর্যোগকালীন সময়ে ত্রাণ বিতরণ করে যাচ্ছে। সারা দেশে দুর্ভোগে পড়া দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ইলয়াস পত্নী তাহসিনা রুশদির লুনার পক্ষ থেকে ও উপজেলা বিএনপির সার্বিক তত্বাবধানে আমাদের প্রবাসী ভাইদের সহায়তায় দুস্থ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। এটা অব্যাহত থাকবে। অনুষ্টানে সচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে অভাবী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করার আহব্বান জানিয়ে বিএনপির নেতৃবৃন্দরা বলেন। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে তাহসিনা রুশদির লুনাসহ ওসমানীনগরের উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের  নেতা কমর্ীরা সাধারণ খেটে-খাওয়া, অসহায় মানুষের পাশে আছি এবং থাকব। মহামারি প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার অনুরোধ করেন নেতৃবৃন্দ।

বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সিলেট জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, উপজেলা বিএনপির আহবায়ক জরিদ আহমদ,সাবেক আহবায়ক চেরাগ আলী, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, উপজেলা  বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুর রুপ আব্দুল, আব্দুল্লাহ মিছবা, আব্দল রব আল মামুন, জালাল উদ্দিন, সুলেমান আলী, আলী আসকর ফয়েজ, এনায়েত হোসেন, রায়হান আহমদ, বিএনপি নেতা আব্দুল হান্নান, কামরুল ইসলাম, জালাল উদ্দিন, সুজন উদ্দিন, মুক্তার আহমদ বকুল, এমাদ উদ্দিন লিলু, জিলাদ আহমদ, হেলাল উদ্দিন, ইদ্রিস আলী, সাহাব উদ্দিন সুহেল, আশিকুর রহমান মেম্বার, ইয়াকুব আলী মিছির, ছালিক মিয়া, মাসুদ মিয়া,ফজর আলী,নেওর মিয়া, উপজেলা যুব দলের সাবেক যুগ্ন আহবায়ক আহবাবুল হুসেন আহবাব, তাজুল ইসলাম,উপজেলা যুবদল নেতা সাইফুল ইসলাম, ইসলাম উদ্দিন,  আবুল কালাম, সিপু চৌধুরী, আনহার মিয়া, শামিম আহমদ শাহিন, আব্দুল গফুর, যুবদল নেতা হুমায়েল মিয়া, সুহেল মিয়া, উপজেলা ছাত্র দলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক কবির আহমদ, যুগ্ন আহবায়ক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জুয়েল আহমদ, কবির আলী, রেদুয়ান আহমদ,মাসুদুর রহমান,মুনছুর চৌধুরী, আমিনুর রহমান আমিন, উপজেলা জাসাস এর সভাপতি আবু বক্কর সিদ্দিকি, তাজপুর কলেজ ছাত্র দলের সাবেক আহবায়ক সৈয়দ শাহ জাহান আলী, সদস্য সচিব যুয়েব আহমদ, ১ম সদস্য জে আই সুহান, উপজেলা ছাত্রদল নেতা মুছাদ্দেক আলী, খালেদ মাহমুদ, সুয়েব আলম, কবির আহমদ, লায়েছ আহমদ, রেজন আহমদ, আল মাছুম আবির, রাজু আহমদ রাজ, জিয়া উদ্দিন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.