সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «  

করোনা আপডেট: সিলেটের হাসপাতালে করোনা সন্দেহজনক হবিগঞ্জের এক ব্যক্তি’র মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে ড. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা সন্দেহজনক এক ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। তার বাড়ি হবিগঞ্জের সদর উপজেলায়। তিনি আজ শনিবার (২৫ এপ্রিল) ভোরে মৃত্যুর কোলে ঢলে পড়েন।  তথ্যটি নিশ্চিত করেছেন শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি শনিবার বেলা ২টায় জানান, মৃত ব্যক্তির বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর গ্রামে। তার লাশ হবিগঞ্জ থেকে অ্যাম্বুলেন্স এসে নিয়ে যাবে এবং সংক্রমণ বিধি অনুযায়ী তার দাফন সম্পন্ন হবে।

তিনি আরও বলেন, ওই ব্যক্তির শরীরে করোনার কিছু উপসর্গ ছিলো। তার শরীরে নমুণা সংগ্রহ করে ওসমানীর ল্যাবে পাঠানো হয়েছে। আগামীকাল (রবিবার) বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল এ বিষয়ে বলেন- গত ২১ এপ্রিল শ্বাসকষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে ফেরদৌস আহমেদ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আসেন। এ সময় চিকিৎসকরা তাকে সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার ভোররাতে তিনি মারা যান। মারা যাওয়া ব্যক্তি ৪ সন্তানের জনক ছিলেন এবং তিনি সিএনজি অটোরিকশা চালক ছিলেন।
তিনি বলেন- ইতোমধ্যে নিহত ব্যক্তির পরিবার ও তার চাচার পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.