সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

সিলেটে হাসপাতালে করোনা আক্রান্ত এক শিশুসহ দু-জনের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা আক্রান্ত এক শিশুর মৃত্যু হয়েছে। ৫ বছর বয়সী ওই শিশু করোনা আক্রান্ত হয়ে আজ শনিবার (২৫ এপ্রিল) বিকেলে হাসপাতালে ভর্তি হয়।

বিকেলে ভর্তি হওয়ার কিছুক্ষণ পর ওই শিশু মারা যায়।
বিষয়টি সিলেটপোস্ট-কে নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র।
তিনি জানান, পাঁচ বছর বয়সী ওই শিশু হবিগঞ্জ জেলার চুনারুঘাট চন্ডিছড়া চা বাগানের বাসিন্দা। শুক্রবার (২৪ এপ্রিল) ওই শিশুর শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। আজ শনিবার (২৫ এপ্রিল) বিকেলে সে হাসপাতালে ভর্তি হয়। সন্ধ্যার দিকে শিশুটি মারা যায়।

তিনি আরো জানান, শিশুটি দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় আক্রান্ত ছিল। গত কয়েকদিন আগে সে ঢাকা ও সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

এদিকে আজ বিকেলে হবিগঞ্জের আরেকজন মারাগেেছেন,তার বাড়ি হবিগঞ্জের সদর উপজেলায়। তিনি আজ শনিবার (২৫ এপ্রিল) ভোরে মৃত্যুর কোলে ঢলে পড়েন।  তথ্যটি নিশ্চিত করেছেন শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি শনিবার বেলা ২টায় জানান, মৃত ব্যক্তির বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর গ্রামে। তার লাশ হবিগঞ্জ থেকে অ্যাম্বুলেন্স এসে নিয়ে যাবে এবং সংক্রমণ বিধি অনুযায়ী তার দাফন সম্পন্ন হবে।

তিনি আরও বলেন, ওই ব্যক্তির শরীরে করোনার কিছু উপসর্গ ছিলো। তার শরীরে নমুণা সংগ্রহ করে ওসমানীর ল্যাবে পাঠানো হয়েছে। আগামীকাল (রবিবার) বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল এ বিষয়ে বলেন- গত ২১ এপ্রিল শ্বাসকষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে ফেরদৌস আহমেদ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আসেন। এ সময় চিকিৎসকরা তাকে সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার ভোররাতে তিনি মারা যান। মারা যাওয়া ব্যক্তি ৪ সন্তানের জনক ছিলেন এবং তিনি সিএনজি অটোরিকশা চালক ছিলেন।
তিনি বলেন- ইতোমধ্যে নিহত ব্যক্তির পরিবার ও তার চাচার পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.