সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

২ হাজার চিকিৎসক ও ৬ হাজার নার্স নিয়োগ দেয়া হবে

সিলেটপোস্ট ডেস্ক::জরুরি ভিত্তিতে রাষ্ট্রপতির নির্দেশে নন ক্যাডার ২ হাজার চিকিৎসক ও ৬ হাজার নার্স নিয়োগ দেয়া হবে। নিয়োগ প্রাপ্তদের জন্য পরবর্তীতে পদ সৃজন করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে বৈঠক শেষে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নবগঠিত মিডিয়া সেলের আহ্বায়ক মোঃ. হাবিবুর রহমান খান এসব তথ্য জানান। তিনি জানান, মেধাক্রম অনুসারে চিকিৎসকরা নিয়োগ পাবেন। পর্যাপ্ত নিরাপত্তা নিয়ে রোগীদের যতোটা সম্ভব কাছে গিয়ে চিকিৎসা দেয়ার আহ্বান জানান। কোভিড-১৯ এর জন্য বিশেষায়িত হাসপাতালগুলোর কোনটিতেই কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থা চালু করা সম্ভব হবে না।

এসময়, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক এবং নার্সদের থাকার ব্যবস্থা করা আছে জানালেও হোটেলের নাম এবং সংখ্যা জানানো হয়নি মন্ত্রণালয়ের পক্ষ থেকে। বর্তমান পরিস্থিতিতে চিকিৎসা সরঞ্জামের কোন ঘাটতি নেই বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.