সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

অভুক্তদের মুখে খাবার তুলে দিতে চাই: ক্যাটরিনা

সিলেটপোস্ট ডেস্ক::করোনার কারণে পুরো ভারতে এখন লকডাউন চলছে। এই অবস্থায় কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। শুধু ভারত নয়, এমন পরিস্থিতিতে মানবিক বিপর্যয়ের মুখে পড়েছে সারাবিশ্ব।

তবে বিপর্যয়ের এই সময়ে বিভিন্ন দেশের নানা অঙ্গনের মানুষ এগিয়ে এসেছেন অসহায় মানুষের পাশে। তারকারাও এই কাজে পিছিয়ে নেই। এরইমধ্যে হলিউড, বলিউডের অনেক খ্যাতিমান তারকা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। কোটি কোটি টাকা দান করেছেন সরকারি ত্রাণ তহবিলে। খাবার তুলে দিয়েছেন অভুক্ত মানুষের মুখে।

এবার আবারও এমনই খবরের শিরোনামে এলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নুন আনতে পান্তা ফুরোয় এমন দিনমজুরদের দায়িত্ব নিলেন ক্যাটরিনা। এই অভিনেত্রী জানান, মহারাষ্ট্রের ভান্ডারা জেলার দিনমজুরদের খাবার ও স্বাস্থ্য সচেতনতার জন্য প্রয়োজনীয় সব জিনিসপত্রের দায়িত্ব তিনি নেবেন।

ক্যাটরিনার নিজের সংস্থা ব্র্যান্ড কায় বিউটি ও ডি’হাত ফাউন্ডেশন যৌথভাবে এই কাজ করবে। এমন উদ্যোগ নিয়ে ক্যাটরিনা তার ইনস্টাগ্রামে লেখেন, ‘দেশে এখন ভয়াবহ পরিস্থিতি চলছে। অনেকেই খুব কষ্টের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন। কিন্তু কিছু মানুষ আছেন যাদের কষ্ট অন্যদের চেয়ে আরও অনেক বেশি।

এই অসহায় মানুষগুলো মানবেতর দিন কাটাচ্ছেন। তাদের পাশেই দাঁড়াতে চাই আমরা। অভুক্তদের মুখে খাবার তুলে দিতে চাই। ভান্ডারা জেলার দিনমজুরদের খাবার ও স্বাস্থ্য সম্পর্কিত মৌলিক চাহিদাগুলো পূরণের চেষ্টা করবো আমরা। আমি মনে করি, বিশ্বের এই মহামারির সময় সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে এলে এ দুর্যোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.