সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «   দিরাইয়ে ৩শ মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ প্রণোদনা প্রদান  » «   আজ থেকে সিলেটে বাসসহ গণপরিবহন চলাচল শুরু  » «   সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «  

ইবি শিক্ষার্থী করোনায় আক্রান্ত

সিলেটপোস্ট ডেস্ক::ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছেন। গত সোমবার ঢাকা পিজি হাসপাতালে নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। বর্তমানে আক্রান্ত ওই শিক্ষার্থী রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই শিক্ষার্থীর পরিবারের আরও দুইজন করোনায় আক্রান্ত বলে জানা গেছে। তার শারীরিক অবস্থা ভালো বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় ও পরিবার সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী পুরান ঢাকায় তার মামার বাড়িতে থাকার সময় করোনার প্রাথমিক উপসর্গ দেখা দেয়। পরে পরিবার চিকিৎসার ও করোনার টেস্ট করানোর জন্য ঢাকার পিজি হাসপাতালে ভর্তি করান। হাসপাতাল কর্তৃপক্ষ নমুন সংগ্রহের পর রিপোর্টে জানা যায় তিনি করোনায় আক্রান্ত।

এই বিষয়ে ইবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রাশিদ আসকারী বলেন, আমরা বিষয়টি ওয়াকিবহাল আছি। সব সময় আক্রান্ত ওই শিক্ষার্থীর খবর নিচ্ছি। সে আগের তুলনায় অনেক ভালো আছে বলে জেনেছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.