সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

জগন্নাথপুরের কৃষকদের খোঁজ খবর নেন ও খাদ্য সহায়তা প্রদান করেন কৃষিমন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার  কৃষি মন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক সুনামগঞ্জ জেলা সরকারি পরিদর্শন শেষে ফেরার পথে গাড়ি থামিয়ে হাওরে ফসল কাটারত কৃষি শ্রমিকদের খোঁজ খবর নেন। 

ইউএনও অফিস সূত্রে জানা যায়, আজ বুধবার সুনামগঞ্জ থেকে জগন্নাথপুরের রানীগঞ্জ ফেরী ঘাট হয়ে যাওয়ার পথে জগন্নাথপুর উপজেলার ধানকাটা কার্যক্রমে দেখে এ কাজের তিনি ভূয়শী প্রশংসা করেন। এসময় পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর তরফ থেকে দেয়া খাদ্য সহায়তা এবং অন্যান্য উপহার সামগ্রী প্রদান করেন এবং কৃষি অধিদপ্তরের তরফ থেকে বিভিন্ন ধরনের সবজি বীজ বিতরণ করেন কৃষিমন্ত্রী। 

এ সময় কৃষিমন্ত্রী বলেন, দেশের আসন্ন খাদ্য সংকট মোকাবেলায় ধান উৎপাদনের পাশাপাশি কৃষকদের বিভিন্ন ধরনের সবজি চাষ করার জন্য পরামর্শ দেন। প্রশাসনের সার্বক্ষণিক তদারকির জন্য উপজেলা নির্বাহী অফিসার কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সময় কৃষি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, জগন্নাথপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, উপজেলা কৃষি অফিসার শওকত ওসমান মজুমদার, থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী সহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.