সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

সিলেটে আরেকজন করোনা আক্রান্ত: সুস্থতার পথে এই রোগী থাকলেও ফলাফল এসেছে পজেটিভ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলায় করোনা আক্রান্ত নতুন এক রোগী পাওয়া গেছে। আজ বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজে ৮৩ জনের পরীক্ষা করোনা পরীক্ষা করা হয়। এরমধ্যে সিলেটের এক রোগীর শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, ৮৩ জনের করোনা পরীক্ষায় নতুন একজন রোগী শনাক্ত হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। আর শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করোনা পজেটিভ এক রোগীর পুণরায় পরীক্ষার পর ফলাফল পজেটিভ এসেছে।

সূত্র জানিয়েছে, শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত এক রোগী সুস্থতার পথে ছিলেন। এতে এই রোগীর করোনা পরীক্ষা করা হয় আজ বুধবার। সুস্থতার পথে এই রোগী থাকলেও ফলাফল এসেছে পজেটিভ। অর্থাৎ করোনাভাইরাস থেকে তিনি এখনো সেরে উঠতে পারেন নি। আক্রান্ত কোন রোগীর পরপর দুই বার করোনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসলে তাকে  করোনা মুক্ত হিসেবে ঘোষণা দেয়া হয়।

উল্লেখ্য, সিলেট  বিভাগে নতুন একজন নিয়ে বুধবার এ রিপোর্ট লেখা পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০৭ জনে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.