সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

চট্টগ্রামে চাচীর হাতেই খুন ফুটফুটে শিশু

সিলেটপোস্ট ডেস্ক::চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় চার বছরের সেই ফুটফুটে শিশুর খুনি তার আপন চাচী।
তাকে তুলে নিয়ে গলায় এবং পেটে ছুরি চালিয়ে খুন করেন চাচী রেশমা বেগম। পরে রক্তাক্ত লাশ কলাপাতায় মুুড়িয়ে রেখে দেন বাড়ির পেছনে লাকড়ি রাখার ঘরে।
গ্রেফতার রেশমার বরাত দিয়ে সোমবার সকালে এ তথ্য জানান ফটিকছড়ি থানার ওসি মো বাবুল আক্তার।
তিনি বলেন, রাতেই তাকে গ্রেফতার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে সে খুনের দায় স্বীকার করে। খুনের বর্ননাও দিয়েছে। শিশুটি গলা এবং পেট কেটে ফেলা হয়। এতে তার নাড়িভুড়ি বের হয়ে আসে।
ওসি বলেন, পারিবারিক শত্রুতা থেকে প্রতিহিংসার বশে এই শিশুকে হত্যা করেছে ওই নারী।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফখরুল ইসলাম বলেন তাকে আদালতে পাঠানো হয়েছে।
রোববার দুপুরে উপজেলার পাইন্দং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাজী আবুল হোসেনের বাড়িতে এই হত্যাকা- ঘটে।
খুন হওয়া শিশু আবদুল্লাহ আল দিহান প্রবাসী দিদারুল আলমের ছেলে
স্থানীয়রা জানিয়েছেন, দিহানকে ঘরে না পেয়ে পরিবারের সদস্যরা ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পর শিশুটির লাশ বাড়ির পেছনে পরিত্যক্ত একটি ঘরে লাকড়ির স্তুপের মাঝে পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.