সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

দিরাইয়ে বাচ্ছাদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ :আহত ৫ আটক ৪

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের নাচনী চন্ডিপুর গ্রামে বাচ্ছাদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে এবং আরো ৫জন আহত হয়েছেন।  নিহতের নাম মোঃ বকুল মিয়(২৫)। সে নাচনী চন্ডিপুর গ্রামের মোঃ আব্দুস ছত্তারের ছেলে। তবে আহতদের তাৎক্ষনিক নাম ও পরিচয় জানা যায়নি।

আজ শুক্রবাব বিকেলে নাচনী টন্ডিপুর গ্রামের ইউপি সদস্য রিয়াজ মেম্বারের লোকজনের সাথে একই গ্রামের মোঃ আব্দুল জলিলের লোকজনের বাচ্ছাদের ঝগড়া নিয়ে প্রথমে কথা কাটা কাটি হয়। এরই জেরে সন্ধ্যার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন এতে বকুল মিয়া নামে একজন ঘটনাস্থলেই মারা জান। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশ ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এই ঘটনায় পুলিশ ৪জনকে আটক করেছে। তবে অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.