সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

লকডাউন ভঙ্গ করে পুলিশকে থুথু নিক্ষেপ: ব্রিটেনে দুই বোনের জেল

সিলেটপোস্ট ডেস্ক::ব্রিটেনে লকডাউন আইন ভঙ্গ করে পুলিশকে আক্রমন, তাদের গায়ে থুথু এবং কাশি দেয়ার অপরাধে দুই বোনকে জেলদন্ড দিয়েছে আদালত।

স্কাই নিউজে বলা হয়েছে ঘটনাটি ঘটে গত ২৭ এপ্রিল রিটফোর্ডে। সকাল ১১টা ২৫ মিনিটে পুলিশ প্রথম অভিযুক্ত দুই বোনকে থামিয়ে সামাজিক দূরত্ব না মানায় ঘরে ফিরে যাওয়ার আহবান জানায়। কিন্তু তারা পুলিশের কথা উপেক্ষা করে তর্কে জড়িয়ে পড়ে।

অভিযুক্তের একজন হচ্ছে ৩৪ বছর বয়সী ড্যানিয়েল প্রায়র এবং অপরজন হচ্ছে ৩৩ বছর বয়সী সারাহ।

পুলিশ অফিসারা তাদের সাথে কথা বলতে চাইলে তারা উত্তেজিত হয়ে উঠে এবং পুলিশকে লক্ষ্য করে থুথু দেয়। তারা পুলিশকে নখ দিয়ে মুখে আঘাত করলে পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় ৪জন পুলিশ অফিসার তাদের গ্রেফতারে সহযোগিতা করেন।

ড্যানিয়েলকে পুলিশের গাড়িতে উঠানোর সময় সে বেশ কয়েকবার ছিটকে যাওয়ার চেস্টা করে এবং তার বোন সারাকে থানায় নিয়ে যাওয়ার পথে পুলিশকে লাথি মারে  বলে অভিযোগ তুলে পুলিশ।

বুধবার দুই বোনকে নটিংহাম ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তাদেরকে দুইটি অভিযোগসহ কভিড ১৯ বিধি লঙ্গনের দায়ে অভিযুক্ত করা হয়।

আদালত ড্যানিয়েলকে ২৬ সাপ্তাহ এবং সারাকে ১৪ সপ্তাহের জেলদন্ড প্রদান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.