সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

যুক্তরাজ্যে করোনায় একই হাসপাতালে জমজ দুই বোনের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেছেন ইংল্যান্ডের জমজ দুই বোন। বিবিসি জানিয়েছে তিন দিনের ব্যবধানে একই হাসপাতালে তাদের মৃত্যু হয়।

চিল্ড্রেন নার্স ডেভিস ৩৭ মৃত্যুবরণ করেন গত মঙ্গলবার সাউদাম্পটন জেনারেল হাসপাতালে। আর সাবেক নার্স এমা মৃত্যুবরণ করেন শুক্রবার সকালে।

তাদের অপর বোন জো বিবিসিকে বলেছেন, তারা সবসময় বলত, তারা এক সাথে এসেছে, এক সাথেই চলে যাবে। তিনি বলেন কি আশ্চার্যজনক জুটি তারা, একসাথে তারা অসুস্থ হয় এবং একই হাসপাতালে মৃত্যুবরণ করেছে।

তারা কতটা বিশেষ ছিলো তা বর্ণনা করার মতো কোনও শব্দ নেই, আমার কাছে। তিনি বলেন, তারা করতে চেয়েছিলো তা হল অন্য লোকদের সাহায্য করা। এমনকি তারা যখন ছোট ছিলো তখনও তারা পুতুলের যত্ন নেওয়ার জন্য ডাক্তার নার্স সেজে কাজ করত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.