সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

জম্মু-কাশ্মীর অভিযানে কর্নেল-মেজরসহ ৫ ভারতীয় সেনা নিহত

সিলেটপোস্ট ডেস্ক::ভারতের জম্মু ও কাশ্মীরের হান্দওয়াড়ায় ‘সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে’ সেনাবাহিনীর কর্নেল-মেজরসহ পাঁচজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবারের এ ঘটনায় দুই ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি।

ভারতীয় এ গণমাধ্যম জানায়, নিহত সেনাদের মধ্যে একজন কর্নেল ও একজন মেজর রয়েছেন। অন্য তিনজন হলেন-দুইসেনা সদস্য ও একজন পুলিশ কর্মকর্তা।

এছাড়া এনকাউন্টারে দুজন ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে।

খবরে বলা হয়, শনিবার থেকেই উত্তর কাশ্মীরের কুপওয়াড়া জেলার অন্তর্গত হান্দওয়াড়ার চাঞ্জমুল্লা অঞ্চলে শুরু হয় লড়াই। এদিন জম্মু ওকাশ্মীরের পুলিশের সঙ্গে সেনাবাহিনী সন্ত্রাসবিরোধী যৌথ অভিযান শুরু করে।

এদিকে সরকারি এক বিবৃতিতে বলা হয়েছে, গোয়েন্দা বাহিনীর কাছ থেকে প্রাপ্ত তথ্য জানা গেছে, চাঞ্জমুল্লায় একটি বাড়িতে কয়েকজন সাধারণনাগরিককে আটক করেছে ‘সন্ত্রাসীরা’। এরপরই জম্মু ও কাশ্মীরের পুলিশের সঙ্গে সেখানে যৌথ অভিযান চালায় ভারতীয় সেনা। দলে ছিলেন পাঁচসেনা সদস্য ও জম্মু-কাশ্মীর পুলিশ সদ্যসরা। ওই নাগরিকদের উদ্ধার করতে ঘটনাস্থলে যায় দলটি।

এরপর ওই নাগরিকদের উদ্ধার করতে গিয়ে ‘সন্ত্রাসীদের’ ওপরে গুলি চালাতে থাকে উদ্ধারকারী বাহিনী। শেষ পর্যন্ত সফলভাবে ওই নাগরিকদের উদ্ধার করতে দলটি সফল হয় বলে বিবৃতিতে জানানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.