সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

গুলিবিদ্ধ হয়ে পাকিস্তানে পিটিএম নেতা আরিফ নিহত

সিলেটপোস্ট ডেস্ক::গুলিবিদ্ধ হওয়ার একদিন পর পশতুন তাহাফুজ মুভমেন্টের (পিটিএম) নেতা আরিফ উজির মারা গিয়েছেন। শনিবার পাকিস্তানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদমাধ্যম ডন জানিয়েছে, শুক্রবার রাতে খাইবার পাখতুনখোয়া প্রদেশের ওয়ায়ানায় তার বাড়ির কাছে অজ্ঞাত ব্যক্তিরা তাকে লক্ষ্য করে গুলি চালালে তিনি আহত হন।গুরুতর আহত অবস্থায় তাকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ইসলামাবাদের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওয়াজির চাচাত ভাই মুহাম্মদ আলী উজির একটি বিবৃতিতে বলেছেন, তার শরীরে তিনটি গুলি করা হয়েছিলেন।

শনিবার অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কর্তৃপক্ষ বলেছে, আরিফ উজিরের উপর হামলার কার্যকর তদন্ত করতে হবে এবং সন্দেহভাজন অপরাধীদের অবশ্যই জবাবদিহি করতে হবে।

প্রসঙ্গত, ২০১৩ সালে ওয়ানার কাছে জঙ্গি হামলার আরিফ উজিরের পরিবারের সাত সদস্য নিহত হয়েছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.