সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

বিশ্বম্ভরপুরের মুজিব বাজারে চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীর দোকানে হামলা ভাংচুর

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মুজিব বাজারে চাদাঁ না দেয়ায় এক ব্যবসায়ীর দোকানে হামলা ও ভাংচুর করেছে দুবর্ৃত্তরা। ক্ষতিগ্রস্থ এই ব্যবসায়ী হলেন মোঃ আব্দুল হাই। এই হামলায় ব্যাপক ভাংচুর চালিয়ে প্রায় একলাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। তিন উপজেলার ধনপুর ইউনিয়নের মুজির বাজারের মৃত আশকর আলীর ছেলে।

গতকাল মঙ্গলবার বিকেলে এ হামলার ঘটনাটি ঘটে। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়,ব্যবসায়ী মোঃ আব্দুল হাই ও তার স্ত্রী আকলিমা বেগম প্রায় ৫০ বছর ধরে মুজিব বাজারে তার খরিদাসূত্রে মালিক হিসেবে এই দোকান ঘরে ব্যবসা করে আসছিলেন। বাজারের পাশে তার আরো ৩ শতক জায়গার উপরে একটি বসত বাড়ি ও রয়েছে। এই বাড়ির পাশে একবছর পূর্বে মুজিব বাজারের বাসিন্দা মৃত শাহেদ আলীর ছেলে মারফত আলীর নিকট হতে আব্দুল হাই খরিদ করেন। এই খরিদকৃত জায়গাতে আব্দুল হাই মাটি দিয়ে ভরাটের চেষ্টাকালে একই এলাকার মৃত শাহেদ আলীর ছেলে আবুল কাশেম(৬০),তার ছেলে মোঃ আব্দুর রউফ ও আব্দুনুরসহ ১০/১২জনের একটি গ্রুপ দেশীয় ও দাড়ঁালো অস্ত্র নিয়ে ব্যবসায়ী আব্দুল হাইয়ের দোকানঘরে এসে চাদাঁ দাবী করে। আব্দুল হাই চাদাঁ দিতে অস্বীকার করলে তারা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাঠসহ বেদড়ক মারপিঠ করে নারীসহ ৩জনকে গুরুতর আহত করে। এ সময় মুজিব বাজার কমিটির সদস্যরা আব্দুল হাইয়ের দোকান ঘরে হামলা ও মারপিঠের খবর পেয়ে ঘটনাস্থলে আসলে দুবর্ৃত্ত হামলাকারীর পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।  এ ঘটনায় আহতরা হলেন দোকান মালিক আব্দুল হাই,তার স্ত্রী আকলিমা বেগমসহ আরো এক নারীসহ ৩জন ।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.