সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

ক্রিকেটার আব্দুল রাজ্জাককে বিয়ে করছেন তামান্না!

সিলেটপোস্ট ডেস্ক::পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়ার আব্দুল রাজ্জাককে বিয়ে করছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোরপাক খাচ্ছে। আর তাতেই নড়েচড়ে বসেছেন নেটিজেনরা।

তবে বিয়ের খবরটি পুরোপুরি গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তামান্না জানান, ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। বন্ধুত্ব মানেই যে তাঁকে বিয়ে করতে হবে এমন তো না। যে ছবিটিকে ঘিরে বিয়ের জল্পনা শুরু হয়েছে সেটি দুবাইয়ে তোলা।

´বাহুবলী´ খ্যাত অভিনেত্রীর দাবি, সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে হাজির হন নায়িকা। আর সেখানেই রাজ্জাকের সঙ্গে তাঁর সাক্ষাত হয়। বিয়ের বিষয়টি একেবারেই অহেতুক বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি এও বলেন, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই তামান্নার।

এর আগেও ২০১৭ সালে একটি জুয়েলারির দোকানে একসঙ্গে দেখা যায় তাঁদের। সেই ছবিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছিল। তখনও বিয়ের খবরটি গুঞ্জন বলেছিলেন অভিনেত্রী। তবে বাস্তবে কি ঘটতে যাচ্ছে সেটা দেখার জন্য হয়তো নায়িকার ভক্তদের অপেক্ষার প্রহর বাড়লো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.